আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘বিএনপির আমলে পূজা করতে পারেন নাই’

সংবাদচর্চা রিপোর্ট:

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের আমন্ত্রণে শনিবার ১ অক্টোবর সোনারগাঁয়ের নোয়াগাঁও পূজামন্ডপ পরিদর্শন করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, এমপি।

এসময় বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, সোনারগাঁয়ে আমার অনেক স্মৃতি আছে । একাত্তর সালে সোনারগাঁয়ে আমি মুক্তিযুদ্ধ করেছি। আওয়ামী লীগ সাম্প্রদায়িক রাজনীতি বিশ্বাস করে না। বঙ্গবন্ধু আমাদের ধর্ম নিরপেক্ষ রাজনীতি শিখিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।
গোলাম দস্তগীর গাজী আরও বলেন, বিএনপি জামায়াত যতবার রাষ্ট্রক্ষমতায় এসেছে ততবার হিন্দু সম্প্রদায়ের উপর আঘাত করেছে। ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত নারায়ণগঞ্জে কেউ পূজা করতে পারে নাই। তখন অনেকে ঘরে বসে ঘট পূজা করেছে। আর এখন হিন্দু সম্প্রদায় নির্ভিগ্নে পূজা উদযাপন করছে। আমি যখন প্রথম এমপি হই রূপগঞ্জে ৮ টা পূজামন্ডপ ছিলো। এখন ৫১ টি পূজা মন্ডপ। আমি সোনারগাঁয়ের লোকদের বলবো সবাই মিলেমিশে থাকবেন। বিরোধী দল পূজা নিয়ে যাতে রাজনীতি করতে না পারে। তারা ষড়যন্ত্র করবে। হিন্দু -মুসলিম সবাই মিলে সতর্ক থাকবেন। এই দেশ সকলের।

স্পন্সরেড আর্টিকেলঃ