আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ সকল ধর্মের নিরাপদ আবাসভূমি: হাছিনা গাজী

বাংলাদেশ সকল ধর্মের

বাংলাদেশ সকল ধর্মের

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভায় সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উৎসব মুখোর পরিবেশে পালিত হচ্ছে। আজ মঙ্গলবার ১৬ অক্টোবর বিকেলে তারাব পৌরসভার ১ ও ২ নং ওয়ার্ডে  বিভিন্ন পূজা মন্ডব পরিদর্শন করেছেন তারাব পৌরসভার মেয়র হাছিনা ।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি হাছিনা গাজী বলেন,  বাংলাদেশ ধর্ম-বর্ণনির্বিশেষে সব মানুষের নিরাপদ আবাসভূমি। সংবিধানে সব ধর্ম ও বর্ণের মানুষের অধিকার সুনিশ্চিত করা হয়েছে। সকলে মিলে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছি। এই দেশ আমাদের সকলের। যারা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকরে তাদেরকে আগামী নির্বাচনে বর্জন করতে হবে।

তিনি বলেন, রূপগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের অধিকার রক্ষায় গোলাম দস্তগীর গাজী কাজ করে যাচ্ছে। হিন্দুদের জমি  শশান মন্দির সব কিছু নির্মান করে দিয়েছে। জমি বরাদ্দ দিয়েছে।

হিন্দু সম্প্রদায়ের লোকদের উদ্দেশ্যে বলেন, একটি  চক্র ষড়যন্ত্র করছে। আপনারা কোন ষড়যন্ত্রে পা দেবেন না। রূপগঞ্জের উন্নয়নে আমাদের উপর আস্থা রাখুন কোন কাজ বাদ থাকবে না।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, মহিলা লীগের সাধারণ সম্পাদক  নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য শীলা রানী পাল, কাউন্সিলর মনির, নারী নেত্রী পারুল,শিল্পীসহ পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।

 

স্পন্সরেড আর্টিকেলঃ