আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি দল ঘোষণা,নতুন মুখ ৫

বাংলাদেশের টি-টোয়েন্টি দল ঘোষণা

শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি দল ঘোষণা,নতুন মুখ ৫বাংলাদেশের টি-টোয়েন্টি দল ঘোষণা

 

নিজস্ব প্রতিবেদক:

শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের জন্য বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৫ সদস্যের দলে জায়গা পেয়েছেন পাঁচ নতুন মুখ।

প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন পাঁচজন— পেসার আবু জায়েদ, পেস বোলিং অলরাউন্ডার আরিফুল হক, অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান, উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকির হাসান ও আফিফ হাসান।

প্রথম টি-টোয়েন্টির দলে জায়গা হারিয়েছেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সবশেষ টি-টোয়েন্টি সিরিজের দলে থাকা সাত ক্রিকেটার। তারা হলেন— ইমরুল কায়েস, মুমিনুল হক, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, নাসির হোসেন, শফিউল ইসলাম ও তাসকিন আহমেদ

শনিবার বিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে দল ঘোষণার কথা জানানো হয়।

চোটের কারণে টেস্ট সিরিজের দলে না থাকা সাকিব আল হাসানকে টি-টোয়েন্টি সিরিজে দলে রাখা হয়েছে এবং তিনি দলের নেতৃত্ব দেবেন বলে বিজ্ঞপ্তি উল্লেখ করা হয়েছে।

এছাড়া চোটের কারণে দক্ষিণ আফ্রিকায় টি-টোয়েন্টি সিরিজে দলে না থাকা তামিম ইকবাল ও পেসার মোস্তাফিজুর রহমান প্রথম টি-টোয়েন্টির দলে ফিরেছেন। দলে ফেরানো হয়েছে পেসার আবু হায়দারকেও।

সফরকারী শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি আগামী ১৫ ফেব্রুয়ারি বিকেল ৫টায় শুরু হবে। দ্বিতীয় ম্যাচটি হবে ১৮ ফেব্রুয়ারি।

প্রথম টি-টোয়েন্টির বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফ উদ্দিন, আফিফ হোসেন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু জায়েদ, আবু হায়দার, মেহেদি হাসান, আরিফুল হক, জাকির হাসান।

স্পন্সরেড আর্টিকেলঃ