আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দরে রনি হত্যার দায়ে আরিফ রিমান্ডে

সংবাদচর্চা রিপোর্ট:
বন্দর থানার হুশিয়ারীর শ্রমিক রনি হত্যার অপরাধে গ্রেপ্তারকৃত আরিফ ওরফে ছোট আরিফকে ২দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত। গতকাল বৃহস্পতিবার সকালে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আহম্মেদ হুমায়েন কবিরের আদলত এ আদেশ দেন।

এ তথ্য নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান। তিনি জানান, আসামীকে উপস্থিত করে ৩দিনের রিমান্ড আবেদন করলে আদালত শুনানী শেষে ২দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ১৯ অক্টোবর রাত ৮টায় নিহত রনি (৩০) হুশিয়ারী গার্মেন্টস এর কাজ শেষ করে বাসায় যাওয়া পথে বন্দর থানার সমরক্ষেত্র মাঠের উত্তর পাশে পৌঁছালে অতর্কিত আক্রমণ করে ধারালো অস্ত্র দিয়ে মাথায়, মুখে, থুতনীতে, দুই হাতের কুনুইয়ের নিচ থেকে কব্জি পর্যন্ত দুই পায়ের গোরালীতে কোপিয়ে গুরুতর জখম করে। পরে বন্দর ইপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা গুরুতর দেখে তাকে ঢাকা মেডিকেল পাঠিয়ে দেয়। ২০ অক্টোবর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। পরে নিহতের পিতা মো. সালাউদ্দিন ওরফে পলু বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। মামলা নং ৩৪(১০)১৯। এ মামলার ঘটনায় ২৩ অক্টোবর বিকেলে স্বল্পেরচক এলাকার একটি ভাড়াটিয়া বাড়ি থেকে মো. আরিফ গ্রেফতার করে পুলিশ। এ সময় তার নিকট থেকে একটি ১০ ইঞ্চি লম্বা চাকু (সুইচ গিয়ার) উদ্ধার করে।

স্পন্সরেড আর্টিকেলঃ