আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দরে গাজা মদ সহ আটক ২

বন্দরে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব -১১। আটককৃতরা হলেন, মোঃ রমজান (৪১) ও  মোঃ পারভেজ (২৪)।  ৩০ নভেম্বর  দিবাগত রাতে বন্দর থানাধীন কদমরসুল সাকিনস্থ সুইপার কলোনী এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা তাদের আটক করে।  এ সময় তাদের দখলে থাকা ৬৮ লিটার দেশী মদ ও ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।  এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব -১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী।

তিনি জানান,  সুইপার কলোনীতে থাকা সুইপারদের সল্প পরিমানে দেশীয় মদ সেবন ও মজুদ রাখার আইনে বিধান রয়েছে। তারা এই বিধানের অপব্যবহার করে একটি অপরাধী চক্র সুইপার কলোনীতে মদ ও গাঁজার আখড়া তৈরি করেছে। তাদের এই মদ ও গাঁজার আখড়ায় স্কুল কলেজে পডুয়া ছাত্ররা গিয়ে মদ ও গাঁজা সেবন করে আসছে। র‌্যাব-১১, সিপিএসসি এর অনুসন্ধানে ঘটনার সত্যতা পেয়ে মদ ও গাঁজার আখড়া বন্ধ ও জড়িতদের আইনের আওতায় আনার জন্য গত ৩০ নভেম্বর  দিবাগত রাতে কদমরসুল সাকিনস্থ সুইপার কলোনী অভিযান পরিচালনা করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামী রমজান ও পারভেজ এর বাড়ি বন্দর থানাধীন একরামপুর এলাকায়। আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ