আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দরে আদম দালালের খপ্পরে আখি আক্তার সন্তানকে ফিরে পেতে মায়ের আর্তনাদ

বন্দরে আদম দালালের

বন্দরে আদম দালালের

নিজস্ব প্রতিবেদক:
বন্দরে আদম দালালের খপ্পরে আখি আক্তার নামে এক নারী, অভিযোগ মায়ের। তথ্য সূত্রে জানা গেছে, বন্দর উপজেলার লক্ষণখোলা এলাকার শাহাদাৎ আলীর ছেলে ওসমান গণি, নারায়ণগঞ্জের সিটি কর্পোরেশনের ২৭ নং ওয়ার্ডের চাঁপাতলী এলাকার মৃত আব্দুস সামাদ মিয়ার কন্যা মোসা: আখি আক্তার (২৫) কে বিভিন্ন প্রলোভন দেখিয়ে গত ২০ শে রমজান সৌদি আরবে পাঠান।

কিন্ত আখি আক্তারের মায়ের অভিযোগ, সেখানে ভাল নেই আখি আক্তার। গতকাল কান্না কণ্ঠে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, আখি আক্তারের মা নাসিমা বেগম। নাসিমা বেগম বলেন, আমার মেয়েকে ওসমান গণি বিদেশ পাঠাইছে। আমার মেয়ে বিদেশ থেকে বারে বারে ফোন দিয়ে কান্দে।

ওসমান গণি যেই খানে আমার মেয়ে কে কাজে দিছে, সেই খানের লোকেরা আমার মেয়ে কে অনেক মারে। আমার মেয়ে আমারে মাইরের চিহ্ন ভিডিও ফোনে দেখাইছে ।

এ সময় কান্না কন্ঠে নাসিমা বেগম আরও বলেন, আমি ওসমান গনির কাছে গেছিলাম। ওসমান গনি বলে ২লাখ টাকা দিলে আমার মেয়েরে বাংলাদেশে আইনা দিব।

আমি এত টাকা কই পামু বাবা? এভাবেই সাংবাদিকদের কাছে অশ্রু চোখে অভিযোগ করেন নাসিমা বেগম। এ সময় তিনি আরও বলেন, আমি থানায় মামলা করমু।

আমি কিছু চাইনা আমি শুধু আমার মেয়েকে চাই। এ বিষয়ে, অভিযুক্ত ওসমান গনি মুঠো ফোনে ঘটনার সত্যতা স্বীকার করে নির্যাতণের বিষয়ে বলেন, দু তিন দিনের মধ্যে আমাদের কাউন্সিলরের সাথে মেয়েটা যোগাযোগ করবো। তখনি বুঝা যাইবো সত্য না মিথ্যা।

এ ঘটনায় বন্দর থানার ওসি শাহীন মন্ডলের সুদৃষ্টি কামনা করছেন নাসিমা বেগম।

স্পন্সরেড আর্টিকেলঃ