আজ শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে যুব সমাজকে এগিয়ে আসতে হবে- পারভিন ওসমান

সংবাদচর্চা রিপোর্ট
নারায়ণগঞ্জ- ৫ আসনের প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহধর্মীনি ও কেন্দ্রীয় জাতীয় মহিলা পার্টির সদস্য পারভিন ওসমান বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পরিপূর্ণ করতে হলে প্রথমেই যুব সমাজকে এগিয়ে আসতে হবে। কেননা এই তারুণ্যের উপরেই নির্ভর করছে আগামীর বাংলাদেশ।

গতকাল চাষাঢ়ার নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনারে নাসিম ওসমান স্মৃতি সাংস্কৃতিক একাডেমির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পারভিন ওসমান বলেন, যেভাবে বঙ্গবন্ধু এই দেশের জন্য নিজের জীবনকে উৎসর্গ করে দিয়ে গেছেন সেভাবেই বর্তমান প্রজন্মকে এই বাংলার হাল ধরতে হবে। সেই সাথে আগামী প্রজন্মকে রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা সম্পর্কে অবহিত করতে হবে।

বাংলাদেশ কথা অনলাইনের প্রকাশক ও সম্পাদক এবং নাসিম ওসমান স্মৃতি সাংস্কৃতিক একাডেমির সভাপতি বদিউজ্জামান খাঁনের উপস্থাপনায় এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক শেখ আবদুল কাদির, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল করিম বাবু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন, দৈনিক অপরাধ রিপোর্টের সম্পাদক খন্দকার মাসুদুর রহমান, এডভোকেট লিটন গাঙ্গুলী, কারকুস ট্রেড ইন্টারন্যাশনালের প্রোপাইটর মো. আব্দুল সালাম, দৈনিক সংবাদচর্চা পত্রিকার রিপোর্টার ও নাসিম ওসমান স্মৃতি সাংস্কৃতিক একাডেমির সিনিয়র সহ সভাপতি সৈয়দ মোহাম্মদ রিফাত, সাধারণ সম্পাদক সজিব হোসাইন ও সহ সভাপতি সাইফুল সুমন প্রমূখ।

এসএমআর/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ