আজ রবিবার, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আইভীর শ্রদ্ধাঞ্জলি

নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি দিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। পাশাপাশি জেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গতকাল বৃহস্পতিবার শহরের ২নং রেল গেট আওয়ামী লীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আইভীর নেত্বতেৃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ফুল দেয়া হয়। একই সময় সেখানে জেলা আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। তবে, মেয়র আইভী ফুল দেয়ার পরে সেখান থেকে চলে যায়। আলোচনা সভায় তিনি উপস্থিত ছিলেন না।

আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই বলেন, এই দিনে বঙ্গবন্ধুর কথা যত বলবো ততই কম মনে হবে আমার কাছে। এই দিবসটি বাংলাদেশের জন্য অনেক তাৎপর্যপূর্ন। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার সুন্দর একটি মন্ত্রিসভা উপহার দিয়েছেন। আমাদের নারায়ণগঞ্জবাসী সবার প্রাণের দাবী ছিলো নারায়ণগঞ্জ থেকে মন্ত্রীত্ব দেয়ার। তিনি সেটাও পূর্ণ করেছেন গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক সাহেবের মাধ্যেমে। এর কারনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ পাশাপাশি গোলাম দস্তগীর গাজী সাহেবকে অভিনন্দন জানাই আমরা।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হোসনে আরা বাবলী, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল (ভিপি বাদল), সহ-সভাপতি আবদুল কাদির, আরজু ভুইয়াঁ, আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সম্পদাক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, দপ্তর সম্পাদক এমএ রাসেল, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, কার্যকরী সদস্য আবদুল কাদির ডিলার প্রমুখ।