আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর পলাতক খুনিদের রায় কার্যকর করতে হবে

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, বঙ্গবন্ধু বাঙালি জাতির হৃদয়ে মিশে আছে। বঙ্গবন্ধুকে নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে । সেই ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুর নাম ইতিহাস থেকে মুছে ফেলতে পারবে না। বঙ্গবন্ধু আমাদের স্বাধীন দেশ উপহার দিয়েছেন। সরকারের কাছে আমাদের দাবি বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দ্রুত দেশে ফিরে এনে ফাঁসির রায় কার্যকর করতে হবে।
গত ৩ আগস্ট ভোলাবতে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, স্বাধীনতার পর বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সবচেয়ে বড় উপহার দিয়েছেন পদ্মা সেতু । দেশের মানুষ এখন পদ্মাসেতুর সুফল ভোগ করছে। বঙ্গবন্ধুর স্বপ্ন তার কন্যা শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনাকে আমরা আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করবো। আপনারা (ভোলাববাসী) উন্নয়ন দেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দেবেন। কেউ ভোট নষ্ট করবেন না। যারা চাপাবাজি করে তাদেরকে ভোট দেবেন না। বিএনপি যখন ক্ষমতায় ছিলো তখন উন্নয়ন হয়নি। বিএনপি নেতারা লুটপাট করেছে। তাদের কথা কেউ শুনবেন না।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মো: শাহজাহান ভুঁইয়া । সভায় সভাপতিত্ব করেন ভোলাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মোঃ আবুল হোসেন খান। এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, আওয়ামী লীগ নেতা শেখ সাইফুল ইসলাম, ভোলাব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হাসান আশকারী, আওয়ামী লীগ নেতা এড.তায়েবুর রহমান, ভোলাব ইউনিয়ন যুবলীগের সভাপতি শামসুজ্জামান, সাধারণ সম্পাদক গোলজার হোসেন, স্বেচ্ছাসেবলীগের সভাপতি রাজু, সাধারণ সম্পাদক আলী হাসান, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার আলীসহ অনেকে উপস্থিত ছিলেন ।
অনুষ্ঠানের আয়োজন করে ভোলাব ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন । পরে অতিথিবৃন্দ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ