আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর জন্য দোয়ার আয়োজন

সংবাদচর্চা রিপোর্ট:

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করবে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। কাল ১৭ মার্চ সকাল ১১ টায় রূপসী গাজী ভবনে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক,এমপি। অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন আওয়ামী লীগ ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের যথা সময়ে উপস্থিত থাকতে বলা হয়েছে। এছাড়া রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বঙ্গবন্ধুর জন্মদিনের অন্য অনুষ্ঠানগুলোতে যোগদানের কথা রয়েছে। তাঁর অনুগতরা প্রস্তুত হচ্ছে। দলীয় নেতাকর্মীরা থেমে নেই।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা জানান, বঙ্গবন্ধু কোনোদিন বাঙালি জাতির জন্য আপোসের রাজনীতি করেন নাই, আমরাও করব না। বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতার প্রতীক। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। ৭ মার্চের ভাষণকে অস্বীকার করা মানে বাংলাদেশের স্বাধীনতাকে অস্বীকার করা। বঙ্গবন্ধু শুধু বাঙালির না। তিনি সারা বিশ্বের নেতা। ৭ মার্চের ভাষণ শুধু বাংলাদেশ নয়, সারা বিশ্ববাসির একটি সম্পদ। পরাধীন জাতির মুক্তির একটি ঐতিহাসিক বার্তা। বঙ্গবন্ধু ছিলেন বিশ্বের শোষিত মানুষের কন্ঠস্বর। যেখানেই অন্যায় অবিচার ছিলো সেখানেই বঙ্গবন্ধু প্রতিবাদ করেছেন। বাঙালি জাতির হৃদয়ে মিশে আছে বঙ্গবন্ধু। বঙ্গবন্ধুর জন্য বাংলাদেশ ধন্য। সবাই বঙ্গবন্ধুর জন্মদিন পালন করবেন।
এছাড়া গাজী গোলাম মর্তুজা বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে তার আত্মার মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ