আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুকে হত্যা করে আমাদেরকে এতিম বানিয়ে দিয়েছে: গোলাম দস্তগীর গাজী

রূপগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ-১ আসন, রূপগঞ্জ উপজেলার সাংসদ গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন “স্বাধীনতা বিরোধী কিছু বেঈমান ও কুচক্রী মহল বঙ্গবন্ধুকে হত্যা করে আমাদেরকে এতিম বানিয়ে দিয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে চনপাড়া শেখ রা‌সেল নগর ইউনিয়ন কর্তৃক আয়ো‌জিত দোয়া ও মিলাদ মাহ‌ফি‌লে তিনি এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে গোলাম দস্তগীর গাজী বলেন, পাকিস্তানী হানাদার বাহিনী যা করতে পারেনি তা এদেশের কিছু লোভী, কুচক্রী মহল করেছে। তারা বঙ্গবন্ধুকে হত্যা করে আওয়ামীলীগকে নেতৃত্বশূন্য করতে চেয়েছিলো। এরপর ১৯৯৬ সালে শেখ হাসিনার নেতৃত্বে আমরা ক্ষমতায় আসি। আওয়ামীলীগ পুনঃ জাগরন লাভ করে।

তিনি বলেন, বর্তমান সরকার ২০০৮ সালের নির্বাচনে ক্ষমতায় এসে স্বাধীনতা বিরোধীদের বিচার কাজ শুরু করে এবং রায় বাস্তবায়ন করে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশের গরীব, দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য জাতীর জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের দেশের উন্নয়নের চিত্র জনসাধারণের কাছে তুলে ধরার আহ্ববান জানান।

চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী তোফাজ্জল হোসেন মোল্লা, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য ও মহিলা আওয়ামীলীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদীকা বিউটি আক্তার কুট্টি।

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা মহিলালীগের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসি আলম নীলা, মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শীলা রানী পাল, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভূইয়া, সাংগাঠনিক সম্পাদক মোতাহার হোসেন নাদীম, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি তুহিন ভূইয়া, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, চনপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি খালেদ ও ছাত্রলীগ নেতা আরাফাত সহ  আরো অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ