আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

আটক রেখে ধর্ষণ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৭ম শ্রেণির এক কিশোরী শিক্ষার্থীকে ভয় দেখিয়ে ধর্ষণ করার অভিযোগে থানায় মামলা হয়েছে। শুক্রবার বিকেলে ভূক্তভোগী স্কুল পড়ুয়া কিশোরীর বাবা বাদী হয়ে প্রতিবেশী সাইদুল নামের এক যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলাটি দায়ের করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার। তিনি সংবাদচর্চাকে জানান, অভিযুক্ত সাইদুল স্কুল পড়ুয়া ওই কিশোরীর সম্পর্কে মামা হয়। তাদের উভয়ের মধ্যে দীর্ঘদিন থেকেই প্রেমের সম্পর্ক বিরাজমান ছিল এবং তাদের মধ্যে শারিরীক সম্পর্কও হয়েছে।

তিনি আরো বলেন, বিষয়টি জানাজানি হলে বিগত ২০ দিন থেকেই উভয়ের পরিবার স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়ে কিশোরীর বাবা বাদী হয়ে শুক্রবার থানায় এই ধর্ষণ মামলাটি করে। এখনো পর্যন্ত অভিযুক্ত সাইদুলকে গ্রেপ্তার করা সম্ভ হয়নি।

অভিযুক্ত সাইদুল (২৫) আড়াইহাজার উপজেলার ফাউসা বাজার শিলমান্দী গ্রামের আলতাবের ছেলে এবং ভূক্তভোগী কিশোরীর মায়ের ফুফাতো ভাই।

মামলায় বলা হয়, স্থানীয় একটি বিদ্যালয়ে ৭ম শ্রেণিতে লেখাপড়া করে ভূক্তভোগী কিশোরী। দীর্ঘদিন থেকেই সাইদুল ওই কিশোরীর স্কুলে আসা যাওয়ার পথে বিভিন্নভাবে প্রেম নিবেদনসহ কু-প্রস্তাব দিয়ে আসছিল। একপর্যায়ে সাইদুলের সাথে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর থেকেই সাইদুল কিশোরীকে বিভিন্ন এলাকায় ঘুরতে যাওয়ার কথা বলে কিশোরীর সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। গত ৪ এপ্রিল রাত ১১ টার দিকে ফুসলিয়ে ঘরে নিয়ে গিয়ে কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে ভয় দেখিয়ে ধর্ষণ করে।

(সংবাদচর্চা/৩জুন/এমএল)

স্পন্সরেড আর্টিকেলঃ