আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় মাহবুবুল হক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা:
ফতুল্লা হাজীগঞ্জ  ইয়াছিন চেয়ারম্যানের ভাগিনা মাহবুবুল হক বাবলুর (৫০) হত্যাকারীদের গ্রেপ্তার এবং ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে নিহতর পরিবারের সদস্য ও এলাকাবাসি। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় ৪ জনের নাম উল্লেখ্য ও ৫ থেকে ৭ জন অজ্ঞাত নামা করে হত্যা মামলা করা হয়েছে। যার মামলা নং ১১। আসামিরা হলেন, তল্লা এবং হাজীগঞ্জ  এলাকার বাসিন্দা আলম, রাকিব, পলাশ ও খালেক বেপারি।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গনে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়। এ হত্যার ঘটনার দিন আসামি রাকিবকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (৯ সেপ্টেম্বর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কাউসার আলমের আদালতে আসামিকে ১০ দিনের রিমান্ড আবেদন করলে, ৩দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

মানববন্ধনে নিহতের ভাগিনা সাগর বলেন, হত্যাকারির প্রধান আসামি আলম ২ টি বার চালায়। তার মাঝে দাউদকান্দি ১টি অপরটি চাদঁপুর। একই সাথে জুয়া এবং ক্যাসিনো ব্যবসাও তাদের আছে। এমনকি মাদেকর সাথে তারা জরিত। আমরা মাহবুবুল হক বাবলুর হত্যাকারিদের ফাাঁসির দাবি জানাই।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, নিহতের ভাই মাজহারুল হক, মাহমুদুল হক, মাহফুজুল হক,হাজ্বীগঞ্জ বাজার কমিটির সভাপতি জাহাঙাগীর হোসেন, সোহেল খন্দকার এলাকার সামাজিক নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, গত ৬ অক্টোবরে রাতে শত্রুতার জেড়ে বাবুলকে পিটিয়ে হত্যা করা হয় । নিহত বাবলু হাজীগঞ্জ এলাকার মরহুম জালাল উদ্দিনের ছেলে। তাঁর স্কুলপড়ুয়া দুটি ছেলে-মেয়ে রয়েছে। জানাযায় তাঁর জেনারেটর ব্যবসার দখল নিতে তাঁকে হত্যা করা হয়েছে বলে স্বজনরা অভিযোগ করেছে।

স্পন্সরেড আর্টিকেলঃ