আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় ছুরিকাঘাতে ইলেকট্রিক মিস্ত্রি খুন

নিজস্ব প্রতিবেদক, সংবাদচর্চা

নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় আব্দুর রহিম নামে ইলেকট্রিক মিস্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৭ জানুয়ারি) ফতুল্লার মাসদাইর গুদারাঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম একই এলাকার ঈমান আলীর ছেলে।

নিহতের পিতা ঈমান আলী জানান, গুদারাঘাট এলাকায় একটি ফোন ফ্যাক্সের দোকানের সামনে তার ছেলেকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে লোকজন আমাকে খবর দেয়। পরে তাকে উদ্ধার করা খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে আসি। এসময় কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

তবে কে বা কারা রহিমকে হত্যা করেছে এ বিষয়ে তেমন কিছুই জানাতে পারেন নি নিহতের পিতা ঈমান আলী। তিনি জানান, রহিমকে বেশ কয়েকবার ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

হত্যাকান্ডের ঘটনাটি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন সংবাদচর্চাকে জানান, রাত ৮টার দিকে হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত আব্দুর রহিমের পেটে ও পিঠে বেশ কয়েকটি ছুরিকাঘাত করার চিহ্ন পাওয়া গেছে

তিনি আরও বলেন, এ ঘটনায় পুলিশের কয়েকটি টিম দুর্বৃত্তদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার বিস্তারিত পরে জানানো হবে

এসএএইচ/এসএএইচ

স্পন্সরেড আর্টিকেলঃ