আজ শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় গৃহকর্মীকে নির্যাতনের ঘটনায় সেলিনা আটক

ফতুল্লার দেলপাড়া পেয়ারাবাগান এলাকায় গৃহকর্মী ডালিয়া (১৬) কে অমানবিক নির্যাতনের অভিযোগে  গৃহকত্রী সেলিনাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৬ নভেম্বর) বেলা ১২টার দিকে ফতুল্লা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে দুপুরেই আদালতে প্রেরণ করা হয়।

এর আগে মঙ্গলবার (৫ নভেম্বর) রাতে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন নির্যাতিত গৃহকর্মীর পিতা জামাল উদ্দিন। মামলা নং- ১৬। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) ফজলুল হক।

গ্রেফতারকৃত সেলিনা (৩৫) ফতুল্লার দেলপাড়া পেয়ারা বাগান এলাকার মোঃ বাবু মিয়ার স্ত্রী। তার স্বামী মোঃ বাবু মিয়া সৌদী প্রবাসী। দেলপাড়া পেয়ারা বাগান এলাকায় ৫ তলা বিশিষ্ট নিজস্ব ভবনের ২য় তলায় বসাবস করছেন সেলিনা। তিনি ২ মেয়ে এবং ১ পুত্র সন্তানের জননী।

জানা গেছে, বিগত দেড় বছরের প্রতিটি সময়ই গৃহকর্তীর নির্মম নির্যাতনের খড়ক নেমেছে তার  শরীরে। চুন থেকে পান খশলেই খুন্তি পুড়িয়ে ছ্যাঁকা দিয়ে শাস্তি দেয় হয় গৃহকর্মী ডালিয়াকে। শরীরের নানা অঙ্গে ধারণ করেছে অসংখ্য পোড়া দাগ! মলিন মুখে করুণ চাহনিই যেন বলে দিচ্ছে, হাসতে ভুলে যাওয়া মেয়েটির হৃদয়ের ক্ষত যে আরো কতটা গভীর !

অভিযোগে বৃদ্ধ জামাল উদ্দিন বলেন, আমার ৩ মেয়ে ১ ছেলে। ছেলেটি মানসিক প্রতিবন্ধি। স্ত্রী লাইলী বেগমও মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে। আমি কর্মক্ষম না হাওয়ায় আমার ছোট মেয়ে মোসাঃ ডালিয়া (১৬) দেলপাড়া পেয়ারা বাগান এলাকায় সেলিনা বেগমের বাড়ীতে গৃহপরিচারিকার কাজে দেই। প্রায় দেড় বছর ধরে আমার মেয়ে ডালিয়া অভিযুক্ত সেলিনার বাড়ীতে গৃহপরিচারিকার কাজ করছে। কিন্তু সেলিনা অত্যন্ত বদ মেজাজী । বিষয়টি আমাদের জানা ছিলোনা। দেড় বছর ধরে আমার মেয়েকে কারণে অকারণে অমানসিক ভাবে নির্যাতন করে আসছে সেলিনা। সামান্ন কিছু হলেই লোহার খুন্তি পুড়িয়ে আমার মেয়ের শরীরে ছ্যাঁকা নির্যাতন চালায় সে। এমনকি আমার মেয়ে যেন বাসা থেকে বেড়িয়ে যেতে না পারে এবং প্রতিবেশীদের যেন জানাতে না পারে, সে জন্য তাকে ঘরের ভিতরে তালাবদ্ধ করে রাখত। আমার মেয়ের দুই হাতে, পায়ে ও পিঠে অসংখ্য পোড়া এবং কাটা জখম রয়েছে। মেয়ে কান্নাকাটি করলে তাকে মেরে ফেলার হুমকি দিত।

সর্বশেষ গত সোমবার (৪ নভেম্বর) সকাল অনুমান ৯টার দিকে ফ্রিজে দুধ না রাখার মত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহকর্তী সেলিনা আমার মেয়ের চুল ধরে মারধর করতে থাকে।

স্পন্সরেড আর্টিকেলঃ