আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্লাস্টিক পলিথিন থেকে ডিজেল ও পেট্রোল উৎপাদন প্রকল্পের উদ্বোধন

সংবাদচর্চা রিপোর্ট:
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও মেঘা অর্গঅনিক বাংলাদেশের আয়োজনে প্লাস্টিক/পলিথিন থেকে ডিজেল ও পেট্রোল উৎপাদন প্রকল্পের উদ্বোধন কনের নগর মাতা ডা. সেলিনা হায়াৎ আইভী।

২ সেপ্টেম্বর (সোমবার) পঞ্চবটিস্থ জৈব সার উপাদন কেন্দ্রে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধীন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

মেয়র সেলিনা হায়াৎ আইভী তার স্বাগত বক্তব্য বলেন, বিভিন্ন পলিথিন নগরির ড্রেন গুলো বন্ধ করে দিচ্ছে। পানি জমে যাচ্ছে। আর এসকল কারেন সাধারণ মানুষ সিটি কর্পোরেশনকেই কটু কথা বলছে। সাধারণ মানুষদের দাবী এ সমস্যাগুলোর জন্য কাইন্সলর সহ মেয়রে দোষ। তবে তিনি বলেন, সকল ময়লা আবর্জনা, পলিথিন, কাগজ সহ এমন কোন আবর্জনা নেই যা ড্রেনে ফেলা হয় না। তিনি আরো বলেন, আজকের এই অনুষ্ঠানে নাগরিক কমিটির সভাপতি উপস্থিত আছেন। নাগরিক কমিটির সভাপতি বিভিন্ন সময় মৌখিক ও লিখিত ভাবে অনেক অভিযোগ করেছেন এই ড্রেনের ময়লা সহ কাগজ পলিথিনের বিষয়ে। আমরা এই সমস্যা থেকে বের হতে চাই। সকলের কাছে থেকে জেনে সমস্যার সমাধান করতে চাই।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নাগরিক কমিটির সভাপতি এ্যাডবোকেট এ.বি. সিদ্দিক, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এহেতেশামুল হক, পেনল মেয়ার বিভা আহসান সহ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের অন্যান্য কর্মকর্তারা।

স্পন্সরেড আর্টিকেলঃ