আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রেস ক্লাবের লোকদের মন অনেক বড়-ডিসি জসিম উদ্দিন

সংবাদচর্চা রিপোর্ট
জাতীয় ইলেক্ট্রনিক মিডিয়া বৈশাখী টেলিভিশনের ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আলোচনা সভা, কেককাটা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুমের সভাপতিত্বে ও বৈশাখী টিভির জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রফিকের সঞ্চালনায় ওই টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, এই টেলিভিশনের স্লোগান হলো মুক্তিযুদ্ধের চেতনায়; মুক্তিযুদ্ধের চেতনায় সবাইকে এগিয়ে আসতে হবে। বৈশাখী টিভি স্বদেশের পক্ষে কাজ করে এগিয়ে যাচ্ছে। তাদের এ কাজ গুলো ধরে রাখতে হবে। তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের লোকদের মন অনেক বড়। আমি অন্যান্য জেলায় কাজ করেছি কিন্তু ওই জেলার সাংবাদিকদের এত বড় ভবন নেই। যা নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের আছে। এই জেলার সাংবাদিকদের কাছে আমার প্রশ্ন। সব সত্য নিউজ নারায়ণগঞ্জকে এগিয়ে নিয়ে যাচ্ছে নাকি পিছনে ফেলছে।

নারায়ণগঞ্জ ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম বলেন, অনেক লড়াই সংগ্রামের মধ্য দিয়ে বৈশাখী টেলিভিশন এগিয়ে যাচ্ছে। তাদের এ যাত্রা অব্যাহত থাকবে। আগামি দিন গুলোতে মুক্তিযুদ্ধাদের পক্ষে তাদের আরো ভুমিকা থাকবে।

জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, মুক্তিযদ্ধের চেতনায় বাস্তবায়নের লক্ষে বৈশাখী টেলিভিশন র্দুবার গতিতে এগিয়ে চলছে। তারা তাদের কার্যক্রম ধারা প্রমান করেছে মুক্তিযুদ্ধের পক্ষে কাজ করছে। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজকে সমাপ্ত করার লক্ষে কাজ তারা কার করে যাচ্ছেন। তাদের এই কাজ অব্যাহত রাখার আহাবান জানাই।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধাপরণ সম্পাদক শরিফ উদ্দিন সবুজ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান শামীম, আর টিভির জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম সোহেল প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ