আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘প্রতিপক্ষের সমালোচনা করাটাই তাদের পুঁজি’

সংবাদচর্চা রিপোর্ট:

আসন্ন সংসদ নির্বাচনে রূপগঞ্জে জমে উঠেছে নৌকার প্রচার-প্রচারণা। সারা রূপগঞ্জে মাঠে চুষে বেড়াচ্ছেন আওয়ামীলীগ সমর্থিত এমপি প্রার্থী বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি প্রত্যেকটা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকার ভোট চাচ্ছেন। গতকাল ২৫ ডিসেম্বর গোলাকান্দাইল এলাকায় গণসংযোগ করেন মন্ত্রী। অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য ভোটারদের নানা প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড.আনিসুর রহমান দীপু, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন।
এসময় আওয়ামী লীগ প্রার্থী গোলাম দস্তগীর গাজী তার প্রতিপক্ষদের কঠোর সমালোচনা করে বলেন, আমি কোন ভূমির ব্যবসা করি না। প্রতিপক্ষের সমালোচনা করাটাই তাদের পুঁজি। আপনারা ভূমিদস্যুদের ভোট দেবে না। নৌকা শেখ হাসিনার প্রতীক, সবাই উন্নয়ন দেখে নৌকায় ভোট দেবেন।
এর আগে তিনি ২০০৮,২০১৪,২০১৮ সালে একই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তার নামে নেই কোন অনিয়ম দুনীর্তির অভিযোগ।
মন্ত্রী আরও বলেন, আমি মানুষকে ঠকানোর রাজনীতি করি না। আমার উন্নয়ন দেখে আজ রূপগঞ্জের সাধারণ জনগণ নৌকার পক্ষে মাঠে নামছে। আমি সবার সাপোর্ট পাচ্ছি। কোন অপশক্তি নৌকাকে ঠেকাতে পারবে না।
এবার রূপগঞ্জে মোট ভোটার ৩ লক্ষ ৮৫ হাজার ৬শ ১৬ জন। তার মধ্যে নারী ভোটার অর্ধেকের বেশি। নারায়ণগঞ্জ ১ আসনে নারী ভোটারদের সমর্থনে এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সভাপতি গোলাম দস্তগীর গাজীর স্ত্রী হাছিনা গাজী। তিনি স্বামীর পক্ষে মাঠে রয়েছেন। রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা নতুন ভোটারদের নৌকার পক্ষে আকৃষ্ট করতে দিনরাত নৌকার পক্ষে গণসংযোগ করে যাচ্ছেন। মন্ত্রীপুত্র বলেন, কেউ নৌকার সাথে বেইমানী করবেন না। নেত্রী আমার বাবাকে নৌকা দিয়ে রূপগঞ্জে পাঠিয়েছেন। আমার নেত্রীর মান রাখার জন্য মাঠে আছি, আল্লাহ ছাড়া কেউ নৌকার বিজয় ঠেকাতে পারবে না।
এদিকে গাজীর বিপক্ষে এবার আবাসন কোম্পানী ও ভূমিদস্যুরা প্রার্থী দিয়েছে। শাহজাহান ভুঁইয়া ও তৈমূর আলম খন্দকার তাদের প্রার্থী বলে গুঞ্জন রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ