আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পূজা উদযাপন পরিষদ ফতুল্লা থানা কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সংবাদচর্চা রিপোর্ট:
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ফতুল্লা থানা কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লা থানার বাড়ৈভোগ এলাকায় শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ফতুল্লা থানার সভাপতি রঞ্জিত মন্ডলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অরুন দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা।

এ সময় অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি শ্রী দীপক কুমার সাহা ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন।

প্রধান অতিথি এড. খোকন সাহা তার বক্তব্যে বলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ একটি প্রতিবাদী সংগঠন। এ সংগঠন আপনাদের সকলের অধিকার আদায়ের সংগঠন। আমি সনাতন ধর্মাবলম্বীদের একজন ক্ষুদ্র কর্মী মাত্র। আমার জন্য আশীর্বাদ করবেন। আমি যেন সারাজীবন এভাবেই পাশে থেকে আপনাদের সেবা করতে পারি।

এছাড়াও এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি লিটন চন্দ্র পাল, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি অরুন কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম সাহা, সোনারগাঁ থানার সভাপতি লোকনাথ দত্ত, সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি শিশির ঘোষ অমরসহ অন্যান্য নেতৃবৃন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ