আজ রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ১

পুলিশের সাথে বন্দুকযুদ্ধে

সোনারগাঁয়ে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ১পুলিশের সাথে বন্দুকযুদ্ধেসোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে জাহাঙ্গীর (৩৮) নামের এক ডাকাত নিহত হয়েছে।এসময় স্বপন মিয়া (৩৫),মাসুম (৪৩),নাজমুল হোসেন (২২),আলমগীর (২৪) ও রুবেল (২৫) নামের ৫ ডাকাতকে আটক করেছে পুলিশ।
ডাকাতদের গুলিতে দুই পুলিশ সদস্য আহত হয়েছে।ডাকাতির কাজে ব্যবহৃত এক রাউন্ড গুলি-সহ ১টি বিদেশী পিস্তল দেশীয় তৈরী অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে সোমবার ভোর রাতে উপজেলার মিরেরবাগ এলাকায়।পুলিশ নিহত ডাকাতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

সোনারগাঁ থানার ওসি মোশেদ আলম জানান, উপজেলার জামপুর ইউনিয়নের মিরেরবাগ এলাকায় সোমবার ভোর রাতে ১০/১৫ জনের একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতিকালে,গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাতদের ঘেরাও করে।ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে এলোপাথারী গুলি ছুড়তে থাকে।

পুলিশ পাল্টা গুলি চালালে আন্তজেলা ডাকাত সর্দার জাহাঙ্গীর নিহত হয়। এসময় ডাকাতদের গুলিতে পুলিশের কনস্টেবল ইউসুফ ও লুৎফর আহত হয়।আহত ২ পুলিশ সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনা স্থল থেকে এক রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল, ১টি ছোড়া,২টি চাপাতি উদ্ধার করেছে।

নিহত ডাকাত সর্দার জাহাঙ্গীরের বিরুদ্ধে সোনারগাঁ থানা সহ দেশের বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতি সহ১০/১২টি মামলা রয়েছে। ডাকাত সর্দার জাহাঙ্গীর মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার লঘুরচর গ্রামের আসকর আলীর ছেলে।

ধৃত ডাকাত স্বপন উপজেলার তাহেরপুর পাঁচানী গ্রামের রশিদ মিয়ার ছেলে, মাসুম একই এলাকার আব্দুল বেপারীর ছেলে, নাজমুল হোসেন মতলব উপজেলার নারগাঁও গ্রামের মানিক হোসেনের ছেলে, আলমগীর মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার চরবলাকী গ্রামের বাতেনের ছেলে ও রুবেল নরসিংদী জেলার মধাবদী উপজেলার মৃত খলিল মিয়ার ছেলে।
আটক কৃত প্রত্যেক ডাকাতের বিরুদ্ধে ৪/৫টি করে ডাকতি মামলা রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ