আজ শনিবার, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশের বিরুদ্ধে ভুমিদস্যুতার অভিযোগে সংবাদ সম্মেলন

পুলিশের বিরুদ্ধে ভুমিদস্যুতার অভিযোগে সংবাদ সম্মেলন

পুলিশের বিরুদ্ধে ভুমিদস্যুতার অভিযোগে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:

সোনারগাঁও থানা পুলিশের বিরুদ্ধে দায়ের করা মামলার বিরুদ্ধে দায়ের করা মামলার বিচারের স্বার্থে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মো: মোর্শেদ আলম ও এস.আই সাধন বসাকের বিরুদ্ধে ভুমিদস্যুতার বিভিন্ন অভিযোগ তুলে ধরে তাদের অপসারনের দাবীতে সংবাদ সম্মেলন সম্মেলন করেছন স্বপন সোনারাগাঁ উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম স্বপন।

সোমবার (২২ অক্টোবর) বেলা ১১টায় নারায়ণগঞ্জ বি.বি রোডস্থ প্রেস ক্লাবে জেলা সাংবাদিকদের সাথে আয়োজিন এক সংবাদ সম্মেলনে তিনি বিভিন্ন অভিযোগ তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে স্বপন অভিযোগ করেন, জাফল ইকবাল নামে এক ব্যক্তি ভুয়া দলিলে দেখিয়ে তার জমি দখলের চেষ্টা করছে। তিনি ওই জায়গায় দীর্ঘদিন যাবৎ বসবাস করে আসছেন। কিন্তু জাফল ইকবালের পক্ষ নিয়ে সোনারাগাঁ থানার ওসি ও সেকেন্ড অফিসার গত ৮ অক্টোবর গভীর রাতে স্বপনকে থানায় ধরে নিয়ে অমানুষিক শারীরিক নির্যাতন করে। এক পর্যায়ে স্বপনের মাথায় পিস্তল ঠেকিয়ে ৫০ লাখ টাকা চাঁদা দাবী করে ওই পুলিশ কর্মকর্তারা।

স্বপন আরও অভিযোগ করেন, জাফল ইকবাল নামে এক ব্যক্তি ভুয়া দলিলের মাধ্যমে আদালতে ওই পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে একটি পিটিশন মামলা দায়ের করেন। যার নং ২০৫/২০১৮। এ মামলা হওয়ার পর নিরাপত্তাহীনতায় আছেন বলেও সাংবাদিকদের জানান তিনি। মামলা তুলে নিতে বিভিন্নভাবে হুমকি দেয়ায় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত ওসি ও সেকেন্ড অফিসারকে অন্যত্র বদলির জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে দাবি জানান তিনি।

এ সময় তার সাথে আরও উপস্থিত ছিলেন, আনিুসুর রহমান, সোনারাগাঁ উপজেলা যুবলীগের সহ সভাপতি মাসুম চৌধুরী।

স্পন্সরেড আর্টিকেলঃ