আজ বুধবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

যুবলীগ নেতা জাকির হত্যার প্রধান আসামী সন্ত্রাসী কামাল পুলিশের ধরা ছোয়ার বাইরে

পুলিশের ধরা ছোয়ার বাইরে

যুবলীগ নেতা জাকির হত্যার প্রধান আসামী সন্ত্রাসী কামাল পুলিশের ধরা ছোয়ার বাইরেপুলিশের ধরা ছোয়ার বাইরে

নিজস্ব প্রতিবেদক :

রূপগঞ্জ উপজেলার ভূলতা ইউনিয়নের যুবলীগ নেতা জাকির হোসেন হত্যা মামলার প্রধান আসামী  সন্ত্রাসী কামাল  এখনো পুলিশের  ধরা ছোয়ার বাইরে রয়েছে।

যুবলীগ কর্মী জাকির হত্যার ৬ দিন পার হয়ে গেলেও রহস্যজনক কারণে পুলিশ  আসামীদের গ্রেফতার করতে পারছে না।সন্ত্রাসী কামালের নামে একাধিক অস্ত্র মামলা থাকার পর ও সে প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে চলছে।

সন্ত্রাসী কামালের বিরুদ্ধে স্থানীয়দের অভিযোগ রয়েছে যে সে তার এলাকাসহ আশেপাশের এলাকায় চাঁদাবাজি,জোরপূর্বক অন্যের জমি দখল সহ স্থানীয় ভূমিদস্যু চক্রের নেতাদের আশ্রয়ে বর্তমানে কামাল এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করছে।স্থানীয়রা সন্ত্রাসী কামালের অত্যাচারে অতিষ্ঠ হয়ে থানায় অভিযোগ করলে পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করে আসছে।

গত ৩১ জানুয়ারী সকাল সোয়া ৭টার দিকে সন্ত্রাসী কামাল ও তার সহযোগিরা যুবলীগ কর্মী জাকির হোসেনকে তার গলায়, পিঠে, কাঁধ, হাতের কব্জিসহ শরীরের নয়টি অংশে ধারালো অস্ত্রের আঘাতে কুপিয়ে হত্যা করে।

নাম প্রকাশ্যে অনইচ্ছুক  গোলাকান্দাইলের একজন স্থানীয় ব্যক্তি বলেন, সন্ত্রাসী কামালের নামে ৪/৫টি অস্ত্র মামলা রয়েছে। সে পুলিশকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে এখন এলাকায় আতংক সৃষ্টি করে চলছে। আমরা সন্ত্রাসী কামালকে দ্রুত গ্রেফতার দাবি করছি। তাকে পুলিশ গ্রেফতার না করলে প্রয়োজনে আমরা আন্দোলন করব।

নিহতের স্ত্রী ফারজানা বলেন, এখনো পুলিশ আমার স্বামী হত্যার  প্রধান আসামী কামালকে গ্রেফতার করতে না পারায় আমরা হতাশায় আছি। ভূলতা পুলিশ ফাড়ির কর্মকর্তারা খুনিদের সাথে আতাত করে চলছে।

ভূলতা পুলিশ ফাড়ির এস.আই তারেকুজ্জামান টেলিফোনে দৈনিক সংবাদচর্চাকে বলেন,জাকির হত্যা মামলার আসামী কামালের অবস্থান আমরা শনাক্ত করতে পারছি না।তাকে গ্রেফতারের জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।এখন পর্যন্ত দুজন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ