আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

সংবাদচর্চা রিপোর্ট:

আড়াইহাজারে পুত্রবধূকে একাধিক বার ধর্ষণের অভিযোগে শ্বশুর আঃ আজিজকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকালে উপজেলার দুপ্তারা ইউনিয়নের পাল্লা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আঃ আজিজ ওই গ্রামের মৃত আবু সাঈদ ভুইয়ার ছেলে।

গ্রেফতারের বিষয়টি আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা সংবাদচর্চাকে নিশ্চিত করে বলেন, আসামিকে নারায়ণগঞ্জ কোর্টে চালান করে দেওয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্থানীয় সুত্রে জানা গেছে গ্রেফতারকৃত আজিজের ছেলে আকাশের সাথে ৫ মাস আগে ধর্ষিতার বিয়ে হয়। বিয়ের পর তারা পাশাপাশি ঘরে বসবাস করে আসছিল। এরই সুত্রধরে তার শ্বশুর তাকে প্রায় কুপ্রস্তাব দিতো। শ্বশুরের কুপ্রস্তাবে রাজি না হলে বিভিন্ন ধরণে ভয়ভীতি দেখাত। এক পর্যায়ে গত ২৫ জুন ধর্ষিতার স্বামী ব্যক্তিগত কাজে বের হয় এই সুযোগে হত্যার ভয় দেখিয়ে তার ঘরে ঢুকে প্রথম ধর্ষণ করে। পরে আবারো কয়েকবার ধর্ষণ করে। গত সোমবার বিকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে পুত্রবধূকে আবারো ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় আড়াইহাজার থানায় একটি মামলা ধর্ষণ মামলা হয়েছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষা করার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে ।

স্পন্সরেড আর্টিকেলঃ