আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে দেশীয় অস্ত্রসহ কুখ্যাত চোর আটক

পিরোজপুর সদর উপজেলাধীন ৬নং শারিকতলা ডুমরিতলা ইউনিয়নে দেশীয় ধারাল অস্ত্রসহ এক কুখ্যাত চোর আটক করা হয়েছে। শনিবার রাতে ইউনিয়নের দক্ষিণ রানিপুর গ্রামের নূর মোহাম্মদ খান এর বাড়ি থেকে মাথাবেড়া গ্রামের সুলতান মোল্লার পুত্র মোঃ হাকিম মোল্লাকে আটক করা হয়।

জনাযায়, দীর্ঘ দু’বছর ধরে অত্র ইউনিয়নের বিভিন্ন বাড়িতে চুরি হয়ে আসছে। চোরকে চিহ্নিত করা ও ধরার জন্য ইউপির প্রশাসন সহ বিভিন্ন জনগন চেষ্টা করছিলো। জনগনের জান মালের নিরাপত্তা দিতে অত্র ইউপির চেয়ারম্যান নানা রকম উদ্যোগ নিয়ে এবং জনগনের সহযোগীতায় দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে শনিবার রাতে দেশীয় ধারালো অস্ত্রসহ তাকে আটক করা সম্ভব হয়। শনিবার রাতে ধারালো অস্ত্র নিয়ে চুরি করার উদ্দেশ্যে নূর মোহাম্মদ এর বাড়িতে ঢুকলে, বাড়ির লোকজন তাকে ধরে ফেলে। পরে ইউপির গ্রামপুলিশ ও চেয়ারম্যানকে খবর দিলে জনগনের হাত থেকে উদ্ধার করে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

আরো জানাযায়, কুখ্যাত চোর হাকিম মোল্লা বিগত বছর গুলোতে বহুবার চুরির অপরাধে স্থানীয় প্রসাশনের হাতে আটক হয়েছে। গ্রাম্য শালিসের মাধ্যমে বহুবার বিচার করা হয়। এমন কি অত্র আসামির নামে নারী ধর্ষনের চেষ্টা ও সন্ত্রাসী হামলা সহ পিরোজপুর সদর থানায় মামলা রয়েছে। বর্তমানে একটি মামলা আদালতে চলমান আছে।

এবিষয় অত্র ইউপির চেয়ারম্যান মিরাজুর রহমান জানান, রাতে মোবাইল ফোনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে যান। পরে পিরোজপুর সদর থানা থেকে পুলিশ এসে আসামিকে নিয়ে যায়।

স্পন্সরেড আর্টিকেলঃ