আজ বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পাবনা ৪ আসনে পাঞ্জাব বিশ্বাসের মোটর শোভাযাত্রায় অগণিত মানুষের ঢল

পাঞ্জাব বিশ্বাসের মোটর শোভাযাত্রায়

পাঞ্জাব বিশ্বাসের মোটর শোভাযাত্রায়

সংবাদচর্চা রিপোর্ট:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র ৬ মাস বাকী। সারা দেশে নির্বাচনী হওয়া বইছে । ঈশ্বরদী আটঘরিয়া নিয়ে পাবনা ৪ আসন গঠিত।
আগামী নির্বাচনে অংশ নিতে মাঠে নামছে পাবনা ৪ আসনের সাবেক সংসদ সদস্য বিশিষ্ট কবি ও লেখক পাঞ্জাব বিশ্বাস।

বুধবার ২০ জুন  পাবনার আটঘড়িয়া থেকে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে আলোচনা সভা এবং মোটর সাইকেলের শোভাযাত্রা করে জয় বাংলা মঞ্চ।পাঞ্জাব বিশ্বাসের মোটর শোভাযাত্রায়

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পাঞ্জাব বিশ্বাস। প্রধান অতিথির বক্তৃতায় আ.লীগের মনোনয়ন প্রত্যাশী পাঞ্জাব বিশ্বাস বলেন , প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি তত্ত্বাবধানে ঈশ্বরদী আটঘড়িয়ায় গত নয় বছরে যে বিস্ময়কর উন্নয়ন হয়েছে, তাতে এ অঞ্চলের মানুষ আওয়ামী লীগের প্রতি কৃতজ্ঞ ও আস্থাশীল।

পাঞ্জাব বিশ্বাস আরো বলেন, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের নেতৃত্বের ব্যর্থতা, দুর্নীতি ও তার পরিবারের সন্ত্রাসী কর্মকাণ্ডে জনগণ বীতশ্রদ্ধ হয়ে পড়েছে। যারা এ আসনে নৌকার নতুন মাঝি প্রত্যাশা করেন ,তৃণমূলের নেতাকর্মীর মনোবল ধরে রাখতে আমি তাদের সাথে আছি।

আটঘড়িয়া ও ঈশ্বরদী উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের তৃণমূল নেতৃবৃন্দ এ সময় পাঞ্জাব বিশ্বাসকে নৌকার নিরাপদ মাঝি উল্লেখ করে তার হাতে নৌকা প্রতীক তুলে দেন।

জানা গেছে মোটর সাইকেল শোভাযাত্রা ঈশ্বরদী ও আটঘড়িয়া উপজেলার তৃণমূল আ.লীগের বিভিন্ন অঙ্গসংগঠনসহ বিভিন্ন শ্রেণী পেশার  শত শত নেতাকর্মী অংশ নেয়।

স্পন্সরেড আর্টিকেলঃ