আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পাইকপাড়ায় হামলার ঘটনায় গ্রেফতার ১১

নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়ায় আদি ফুডল্যান্ড নামে মিষ্টির দোকান ও বেকারীতে সন্ত্রাসীদের হামলার ঘটনায় ১১ জন কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত শহরের নিতাইগঞ্জ, জল্লারপাড়, বাবুরাইল ও পাইকপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো,  ১নং বাবুরাইল তারা মসজিদ এলাকার আব্দুর রহমানের ছেলে রিফাত (২০), একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে সায়েম (২০), নুর হোসেনের ছেলে রবিন হোসেন রনি (২৫), আব্দুল হাকিম সরকারের ছেলে সজিব ওরফে টুন্ডা সজিব (২২),  বাবু চন্দ্র দাসের ছেলে শচীন চন্দ্র দাস (২০), রাকিব (২২), বাবুল মিয়ার ছেলে রিয়াদ (২০), ফতুল্লা হোসাইনী নগর উত্তর গোয়ালবন্দ মৃত আনোয়ার হোসেন খলিফার ছেলে মহাদ্দেছ খলিফা আরমান (২৫), ১নং বাবুরাইল বটতলা এলাকার নুরুল হকের ছেলে জুম্মন (২০),  উত্তম দাসের ছেলে সোহান দাস (২১), ইব্রাহিমের ছেলে হাসান (২০)।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমরুল ইসলাম জানান, বুধবার রাত থেকে অভিযান চালিয়ে শহরের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে দুপুরে প্রত্যেককে ৫দিনের রিমা- আবেদন করে আদালতে পাঠানো হয়। মামলার অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

স্পন্সরেড আর্টিকেলঃ