আজ বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পলাশবাড়ীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সাংবাদিকসহ আহত ২

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা সদরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সাংবাদিকসহ দুই জন আহত হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলা সদরের হরিনমারী গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন হরিনমারী গ্রামের তাজল আকন্দের ছেলে দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি শাহরিয়ার কবির আকন্দ (৩৫) ও তার ভাতিজা সোহাগ আকন্দ (৩০)।
স্থানীয় সূত্রে জানা যায়, সাংবাদিক শাহরিয়ার কবির আকন্দের বসতবাড়ীর ওপর দিয়ে বিদ্যুৎ সংযোগের তার নিয়ে যাওয়াকে কেন্দ্র করে একই গ্রামের চাঁন মিয়ার ছেলে শফিউল আজম বিটু’র সঙ্গে বিরোধ চলছিল। এর জের ধরে গত মঙ্গলবার রাত ৯টার দিকে শাহরিয়ার ও তার ভাতিজা সোহাগ বাড়ী থেকে শহরের দিকে আসার পথে হরিনমারী রাস্তায় বিটু মিয়া তাদের দু’জনের উপর অতর্কিত হামলা চালিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা আহত দু’জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করায়। পরে খবর পেয়ে পুলিশ রাতেই শফিউল আজম বিটুকে গ্রেফতার করে। এ ব্যাপারে ৪ জনকে আসামী করে পলাশবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
পলাশবাড়ি থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই অভিযুক্ত বিটুকে তার বাড়ী থেকে আটক করা হয়েছে। এব্যাপারে থানায় একটি মামলা দায়ের হয়েছে। গতকাল বুধবার আটককৃত বিটুকে গাইবান্ধা জেল হাজতে পাঠানো হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ