আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পরিবহনে চাঁদাবাজি করার সময় ৩ জন গ্রেপ্তার

সংবাদচর্চা রিপোর্ট:

সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকায় পরিবহনে চাঁদাবাজি করার সময় ৩ জন চাঁদাবাজ’কে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃতরা হলেন মোঃ লুৎফর রহমান (৩০), রাজু চৌধুরী ওরফে নুর ইসলাম (৪০), মিজানুর রহমান ওরফে দিদার (৫৫)। গত ২ সেপ্টেম্বর সন্ধ্যায় তাদেরকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের দখল হতে চাঁদাবাজির নগদ ২১,২৫০/- টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ লুৎফর রহমান লক্ষ্মীপুর জেলার রামগতি থানার চরগোসাই এলাকার মোঃ মোখলেছুর রহমান এর ছেলে, রাজু চৌধুরী ওরফে নুর ইসলাম একই জেলার সদর থানার চন্দ্রপুর চৌধুরীপাড়া এলাকার মৃত হাছান চৌধুরীর ছেলে এবং মিজানুর রহমান ওরফে দিদার একই জেলার রামগতি থানার মৃত মোস্তাফিজুর রহমান এর ছেলে।
শুক্রবার ( ৩ সেপ্টেম্বর ) র‌্যাব ১১- এর কোম্পানী অধিনায়ক (আদমজীনগর, নারায়ণগঞ্জ) মেজর তালুকদার নাজমুছ সাকিব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত আসামীরা চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ সিদ্ধিরগঞ্জ চিটাগাং রোড এলাকায় চলাচলরত বাস চালকদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক চাঁদা আদায় করে আসছিল। কোন চালক চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধরসহ জীবন নাশের হুমকি এবং এই রুটে গাড়ী চালাতে পারবে না মর্মে হুমকি প্রদান করে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ