আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের নব নিয়োগকৃত প্রধান শিক্ষকের সাথে সাংসদের মতবিনিময়

পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের

পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের নব নিয়োগকৃত প্রধান শিক্ষকের সাথে সাংসদের মতবিনিময়পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের

ফারুকুর রহমান বিনজু, পটিয়া প্রতিনিধি :
দক্ষিণ চট্টগ্রামের শত শত বছরের প্রাচীন ঐতিহ্যবাহী গৌরবময় আদর্শিক শিক্ষা প্রতিষ্ঠান পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের নব নিয়োগকৃত প্রধান শিক্ষক মো: মিজানুর রহমান পুস্পস্তবক দিয়ে পটিয়ার সাংসদ আলহাজ¦ সামশুল হক চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী সাবেক চট্টগ্রাম শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবু জাফর চৌধুরী, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি পৌর মেয়র অধ্যাপক মো: হারুনুর রশিদ, অভিভাবক সদস্য বাবু অলক দাশ, পৌর যুবলীগ সভাপতি ও কমিটির সদস্য নুর আলম সিদ্দিকী, নজরুল ইসলাম ও বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী এসময় উপস্থিত ছিলেন।

এসময় সাংসদ আলহাজ¦ সামশুল হক চৌধুরী বলেন, ইতিহাস ঐতিহ্যে শত শত বছরের গৌরবের স্বাক্ষী পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয়কে তার হারানো গৌরব ফিরিয়ে আনতে সর্ব প্রথমেই শিক্ষার গুনগত মান নিশ্চিত করতে হবে। তিনি বিদ্যালয়কে শুধুমাত্র অবকাঠামোগত উন্নয়নে সীমাবদ্ধ না রেখে মূল লক্ষ্য প্রত্যেক শিক্ষার্থীকে সুশিক্ষার মাধ্যমে আদর্শিক নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য শিক্ষক মন্ডলীদের নির্দেশ দেন। এসময় তিনি পরিচালনা কমিটিকেও বিদ্যালয়ের শিক্ষার মানের প্রতি অধিক নজর দেওয়ার আহবান জানান।

স্পন্সরেড আর্টিকেলঃ