আজ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পঞ্চগড় জেলা আইনজীবী ফোরাম এর উদ্যোগে জেলা আইনজীবী সমিতির আলোচনা সভায়,অ্যাডভোকেট তৈমূর আলম

 

পঞ্চগড় জেলা আইনজীবী ফোরাম এর উদ্যোগে জেলা আইনজীবী সমিতির ভবনে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার আমন্ত্রন জানানো হয় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন বিএনপি স্থায়ী কমিটির অন্যতম সদস্য, সাবেক স্পীকার ও সাবেক অস্থায়ী রাষ্ট্রপতি ব্যারিষ্টার জমির উদ্দিন সরকার ও প্রধানবক্তা হিসেবে বক্তব্য রাখেন অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার ।

প্রধান বক্তার বক্তব্যে এ্যাড.তৈমূর আলম খন্দকার বলেন – বাংলাদেশের জন্ম লগ্ন থেকে দেশে যখন অরাজকতা গণতন্ত্র হরন করা হয় প্রতিটি দাবী আদায়ের আন্দলনে আইনজীবীরা মুখ্য ভূমিকা পালন করেন। দেশে আজ টেকনাফ থেকে তেতুলীয়া কারাগারে পরিনত হয়েছে । পঞ্চগড় জেলার নেতাদের সাথে আলাপ আলোচনায় জানতে পারি এমন কোন নেতাকর্মী বাদ নেই যে মামলা না আছে,এমন ও কর্মী রয়েছে যার নামে ডজন মামলা রয়েছে । নেতা কর্মীদের পাশে থেকে আইনি সহায়তা প্রদান করার জন্য পঞ্চগড় জেলা আইনজীবী ফোরামেনে তাদের ধন্যবাদ জানান। পঞ্চগড় এর সাংগঠনিক সফরে সার্ব খনিক পাশেথেকে সহায়তা করার জন্য স্থায়ী কমিটির অন্যতম সদস্য ব্যারিষ্টার জমির উদ্দিন সরকারকে কৃতঞ্জতা জানান ও জেলা বিএনপির সকল নেতাকর্মী, সাবেক সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের শুভেচ্ছা জানান । তিনি আরও বলেন আমি দেশের যেকোন প্রান্তে ও যদি থাকি পঞ্চগড় নেতা কর্মী আমাকে স্বরন করে আমি তাদের পাশে এসে দারাব এবং পঞ্চগড় জেলা দায়িত্ব দেয়ার জন্য দেশনেত্রী বেগম খালেদাজিয়া কে ধন্যবাদ জানান ।

পঞ্চগড় জেলা সফরে পঞ্চগড়ের ৩টি থানা বিভিন্ন ইউনিয়ন পৌরসভায় দলীয় কার্যক্রমে অংশ গ্রহন করেন ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যারিষ্টার জমির উদ্দিন সরকার বলেন – এ্যাড.তৈমূর আলম খন্দকার একজন ত্যাগী পরীক্ষীত ও দলের জন্য নিবেদীত প্রান । এমন একজন নেতাকে পঞ্চগড়জেলা বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর দায়িত্ব দেওয়ার জন্য পঞ্চগড় জেলা বিএনপির পক্ষ থেকে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদাজিয়া কে ধন্যবাদ জানান ।

 

স্পন্সরেড আর্টিকেলঃ