আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নৌকা প্রতীকের জন্য আরাফাতের বিশাল শো-ডাউন

নৌকা প্রতীকের জন্য

নৌকা প্রতীকের জন্য

নিজস্ব প্রতিবেদক, না’গঞ্জ

উন্নয়নের ধারা অব্যহত রাখতে নারায়ণগঞ্জ-৫ আসনে নৌকা প্রতীকের জন্য ছাত্রলীগের মাধ্যমে বিশাল শো-ডাউন  করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত।

শনিবার (২২ সেপ্টেম্বর) বিকালে শহরের দেওভোগ পাক্কা রোডস্থ ৭নং ওয়ার্ড কার্যালয় আওয়ামীলীগের পার্টি অফিসের সামনে থেকে একটি বিশাল মিছিল বের করে চাষাঢ়া ঘুরে আবার সেখানে গিয়ে সমাবেশ মিছিল করেন তারা।

জিএম আরাফাত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পরবর্তীতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বহী সংসদের সাংগঠনিক সম্পাদক এবং বর্তমানে তিনি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

আরাফাত বলেন, নৌকায় ভোট দিয়ে মানুষ কখনোও ঠকেনি, ভবিষ্যতেও ঠকবে না। বাংলাদেশে যে পরিমান উন্নয়ণ হয়েছে, আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আনতে সরকারের সেই হাজার হাজার কোটি টাকার উন্নয়ন মানুষকে দেখাতে হবে। নারায়ণগঞ্জ-৫ আসনে আমরা নৌকা চাই। দলীয় যে কোন ব্যাক্তিকে নৌকার প্রার্থী করা হলে আমরা তাকে মেনে নেব। কিন্তু কথা একটাই, ৫আসনে নৌকা নৌকা নৌকা চাই।

মিছিলে জিএম আরাফাতের নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের শিল্প বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আকতারুজ্জামান আকতার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধরণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ