আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘নৌকা নিয়ে ষড়যন্ত্র হচ্ছে’

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভীকে বিজয়ী করার লক্ষ্যে মাঠে নামার ঘোষণা দিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের জ্যেষ্ঠ পুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা ।

গত ৪ জানুয়ারি রূপগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন।

বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন , যেখানে নৌকা থাকবে সেখানে আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে আছি। ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন। আমি নারায়ণগঞ্জে যাবো। মেয়র আইভীর নৌকার নির্বাচন করবো। নৌকাকে ঠেকানোর জন্য নারায়ণগঞ্জে বহু ষড়যন্ত্র হচ্ছে। আমরা যারা রাজনীতি করি তারা কিছুটাই হলেও সেই ষড়যন্ত্র উপলব্ধি করতে পারছি। আমার নেত্রী শেখ হাসিনা আইভীকে নৌকা দিয়ে পাঠিয়েছেন, এখন নৌকাকে পাস করানোর দায়িত্ব আমাদের । তার জন্য যা যা করা দরকার নারায়ণগঞ্জবাসীকে সাথে নিয়ে আমরা তাই করবো। আমার দৃঢ় বিশ^াস আইভী পুনরায় মেয়র নির্বাচিত হবে।

রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল আলম শিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুম এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহাবুবুর রহমান মেহের, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ¦ তাবিবুল কাদির তমাল, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, কাউন্সিলর রফিকুল ইসলাম মনির, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাছুম চৌধুরী অপু, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি রিয়াজ আহমেদ প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ