আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নির্বাচন বানচাল করতে অশুভ শক্তি তৎপর রয়েছে: মাহফুজুর রহমান কালাম

নির্বাচন বানচাল করতে অশুভ

নির্বাচন বানচাল করতে অশুভ

সোনারগাঁ প্রতিনিধি
সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও আসন্ন সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মাহফুজুর রহমান কালাম শারদীয় দূর্গাপূজা উপলক্ষে গতকাল বৃহস্পতিবার উপজেলার সাদিপুর ও জামপুর সহ বিভিন্ন ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান করেছেন।
এসময় মাহফুজুর রহমান কালাম বলেন, আওয়ামীলীগ সরকার জনবান্ধব সরকার। এই সরকারের আমলে সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশের মানুষ শান্তিতে বসবাস করছে। প্রত্যেক ধর্মের অনুসারীরা শান্তিতে নিজ নিজ ধর্ম পালন করছে। তাই জনগণ সংবিধান অনুযায়ী নির্বাচনের মাধ্যমে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় দেখতে চায়। কিন্তু স্বাধীনতা বিরোধী অশুভ শক্তি ও পাকিস্তানের প্রেতাত্মারা চায় না আওয়ামীলীগ ক্ষমতায় আসুক। কারণ আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে ওদের লুটপাট আর দূর্নীতির পথ বন্ধ হয়ে যায়। এজন্য ওরা নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করে যাচ্ছে। এদের ব্যাপারে দেশবাসীকে সজাগ থাকতে হবে।
এসময় মাহফুজুর রহমান কালামের সঙ্গে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান হাজী শাহাবুদ্দিন সাবু, জামপুর ইউপি চেয়ারম্যান হামীম শিকদার শীপলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, উপজেলা আওয়ামীলীগ নেতা সামসুজ্জামান সামসু, নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের সিনিয়র সহ সভাপতি দেওয়ান কামাল, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি আব্দুল কাদির জীলানী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি মাহমুদুল হাসান দুলাল, জামপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা গোলজার হোসেন, আব্দুন নূর, আল আমিন, শাহীন সারোয়ার, সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কাজী মাসুদ, সনমান্দী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মামুন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আসিফ আনোয়ার বিপু, সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম বিজয় সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ