আজ রবিবার, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জ প্রেসক্লাবের সভাপতি এড. মাসুম, সম্পাদক শামীম

না.গঞ্জ প্রেসক্লাবের

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে আবারো জয়লাভ করেছেন অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম। এছাড়া সাধারণ সম্পাদক হিসেবে জয়লাভ করেছেন একই প্যানেলের হাসানুজ্জামান ভূইয়া শামীম।

নির্বাচনে মাহবুবুর রহমান মাসুম ৩৯ ভোট পেয়ে বিজয়ী হন। আর হাসানুজ্জামান ভূঁইয়া শামীম ৪১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেন।
এর আগে এড. মাহবুবুর রহমান মাসুম নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আর সাধারণ সম্পাদক হিসেবে শরিফ উদ্দীন সবুজ দায়িত্ব পালন করেন।

এছাড়া সহ সভাপতি হিসেবে ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আনিসউর রহমান আনিস। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্রণব কৃষ্ণ রায় ৩৬ ভোটে নির্বাচিত হয়েছেন।

এর আগে বিনা প্রতিদ্বনদ্ধিতায় যুগ্ম সম্পাদক পদে রফিকুল ইসলাম জীবন ও কোষাধ্যক্ষ পদে আহসান সাদিক নির্বাচিত হন। এছাড়া কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন- খন্দকার শাহ আলম (৪২), আবু সাউদ মাসুদ (৩৪), শরীফ উদ্দিন সবুজ (৪৩), রফিকুল ইসলাম রফিক (৪০), আফজাল হোসেন পন্টি (৩৪)।

বিজয়ীরা আগামী ২ বছর প্রেসক্লাবের নেতৃত্ব দেবেন। এর আগে, শুক্রবার (২১ ডিসেম্বর) দুপুর ২ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ক্লাব প্রাঙ্গণে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়।

এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৬৭ জনের মধ্যে ৬৭ জন সদস্যই ভোট দেন। নির্বাচন কমিশন কমিটির দায়িত্বে ছিলেন নারায়ণগঞ্জ প্রেসক্লাব নির্বাচন কমিশনের চেয়ারম্যান ও জেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রহমান, নির্বাচন কমিশনের সদস্য অ্যাডভোকেট জিয়াউল ইসলাম কাজল ও অসিত বরণ বিশ্বাস।

উল্লেখ্য, কার্যনির্বাহী ১১ পদের মধ্যে নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী পরিষদের ১১টি পদের মধ্যে দুটি পদে বিনা প্রতিদ্বনন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম জীবন (যুগ্ম সম্পাদক) ও আহসান সাদিক (কোষাধ্যক্ষ)। বাকি ৯টি পদের জন্য প্রতিদ্বনন্দ্বিতায় প্রার্থীর সংখ্যা ছিলো ১৮ জন।

সভাপতি পদে প্রতিদ্বনন্দ্বিতা করেন বর্তমান সভাপতি মাহবুবুর রহমান মাসুম ও আরিফ আলম দীপু। সহ-সভাপতি পদে একেএম মাহফুজুর রহমানের প্রতিদ্বনন্দ্বী আনিসউর রহমান আনিস। সাধারণ সম্পাদক পদে হাসানুজ্জামান ভূইয়া শামীম ও বিল্লাল হোসেন রবিন প্রতিদ্বনন্দ্বিতা করেন। এছাড়া ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্রতিদ্বনদ্বিতা করেন প্রণব রায় ও আবু আল আমিন খান মিঠু।

কার্যকরী সদস্য পদে নাহিদ আজাদ, মাকসুদুর রহমান কামাল, খন্দকার শাহ আলম, আবু সাউদ মাসুদ, আনোয়ার উল্লাহ, শরীফ উদ্দিন সবুজ, রফিকুল ইসলাম রফিক, আফজাল হোসেন পন্টি, আনিসুর রহমান জুয়েল ও রাজিব ঘোষ প্রতিদ্বন্দ্বিতা করেন।