আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জ পিছিয়ে থাকবে মেনে নেয়া যায়না

নিজস্ব সংবাদদাতা:
নারায়ণগঞ্জ জেলার প্রশংসা করে যুব ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, এই জেলার মাটি অনেক পবিত্র মাটি। এখানে অনেক বড় বড় ব্যাক্তির জন্ম হয়েছে। এখানকার খেলোয়াড়রা বাংলাদেশ তথা সারা বিশ্বে নাম করেছে। এই জেলার খেলোয়াড়রা এক সময় সারাদেশ মাতিয়েছে। এরাই বাংলাদেশের ফুটবলকে সমৃদ্ধ করেছে। কার নাম রেখে কার নাম বলব। এখানকার মনির মুন্না, আশরাফ উদ্দিন চুন্নু ভারতের কলকাতার মাঠ কাপিয়েছে। ঢাকার পরেই নারায়ণগঞ্জ ও গাজীপুর টঙ্গির স্থান। তাই এই জেলাকে আলাদাভাবে দেখার কোন সুযোগ নেই।

মঙ্গলবার বিকেলে ইসদাইর ওসমানী পৌর স্টোডিয়ামে জেলা প্রশাসক গোল্ডকাপ ফাইনাল খেলায় জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল বলেন, সকল সেক্টর এগিয়ে যাচ্ছে আর এই জেলার মাটি পিছিয়ে থাকবে তা কোন ভাবেই মেনে নেয়া যায়না। সারা বাংলাদেশে ইন্ডোর স্টোডিয়ামের তালিকা হয়েছে। ওই তালিকায় দেখলাম নারায়ণগঞ্জের নাম নেই। এটা দেখে আমার অনেক খারাপ লেগেছে। এখানকার সংসদ সদস্য শামীম ওসমান আমাকে বলেছে গতাকাল দেখেছো নামের তালিকা নেই, কিন্ত আজকে আমি দেখতে চাই নামের তালিকা থাকবে। আর এ জন্য আমি এখানে বসে আমার ইঞ্জিনিয়ারকে ফোন দিয়ে বলি ইন্ডোর স্টোডিয়ামের নামের তালিকায় নারায়ণগঞ্জের নাম যোগ করতে হবে। কিভাবে হবে তা আমি জানি না। আমার সাধ্যের মধ্যে যা কিছু আছে সেই অনুযায়ী আমি করার চেষ্টা করব। প্রথমে ইন্ডোর স্টোডিয়াম পরে জেলা স্টোডিয়াম করে দিবো। এক সাথে সব কিছু করা যায়না ধাপে ধাপে করবো। শেখ হাসিনার নেতৃত্বে আমরা মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত এদেশ উপহার দিতে চাই।

স্পন্সরেড আর্টিকেলঃ