আজ মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জ ক্লাবের নতুন সভাপতি তানভীর টিটু

নিজস্ব প্রতিবেদকঃ
নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড এর সভাপতি পদে ৫২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তানভীর আহমেদ টিটু। অপরদিকে তার নির্বাচনী প্রতিদ্বন্দ্বী মাহবুবুর রহমান মাসুম পেয়েছেন ৩১১ টি ভোট।

শনিবার সকাল ৯টায় থেকে শুরু হওয়া এ ভোটগ্রহন চলে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনে ১১৪৫ জন ভোটারের মধ্যে ৮৪১জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর ভেতর ভোট বাতিল হয়েছে ৮ টি।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী। সহকারী কমিশনার হিসেবে ছিলেন জি এম ফারুক ও হাবিবুর রহমান বাদল।

জানা যায়, সভাপতির পদ ব্যাতিত অন্য দশটি পদে প্রার্থীরা ইতিমধ্যেই বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

এদিকে ভোটকেন্দ্র পরিদর্শন ও ভোট দিয়েছেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাসিক মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, সাবেক সাংসদ এডঃ হোসনে আরা বাবলী।

নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিতরা হলেন সহ-সভাপতি পদে ডা. একে শফিউল আলম ফেরদৌস ও বিপ্লব সাহা। পরিচালক পদে খাজা একরামুল হক টিটু, কৌশিক সাহা, সাইদুল্লাহ হৃদয়, শাহিন, এসএম শাহিন, আশিক উজ জামান, ইদী আমিন ইবরাহীম খলিল ও তোফাজ্জল হোসেন মুকুল।

স্পন্সরেড আর্টিকেলঃ