আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জে কিশোর অপরাধী বেড়ে গেছে : মুন্না খান

দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মুন্না খান বলেছেন, বর্তমানে রূপগঞ্জ তথা পুরো নারায়ণগঞ্জেই কিশোর অপরাধী বেড়ে গেছে। কিশোররা যাতে পথভ্রষ্ট না হয়, তাই এই খেলার আয়োজন করা হয়েছে। কিশোররা খেলাধুলায় যুক্ত থাকলে অপরাধে জড়াবে না। তারা শারীরিক ও মানসিক ভাবে বেড়ে উঠতে পারবে।

গতকাল শুক্রবার রাতে রূপগঞ্জের রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে রূপগঞ্জ প্রিমিয়ার লীগ ২০২২ ডে-নাইট ফুটবল ওপেন টুর্নামেন্টের উদ্বোধনে’র পুর্বে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

মুন্না খান আরো বলেন, আগে আমাদের বড়রা আমাদের জন্য এই ধরণের খেলার আয়োজন করতো। আমরা খেলাধুলায় জড়িত ছিলাম। পারিবারিক ও সামাজিক মূল্যবোধ নিয়ে বেড়ে উঠেছি। তাই আমরা নষ্ট হইনি। এখন হয়তো আমরা তাদের মতো করে আয়োজন করতে পারি নাই, তবে যতটা সম্ভব চেষ্টা করেছি। এই খেলায় অংশগ্রহন করার জন্য সকলকে ধন্যবাদ জানাই। প্রতিটি এলাকায় এ ধরনের আয়োজন করা উচিৎ।

রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি মুন্না খানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি মুন্না খানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- মাদ্রাসার সাবেক সভাপতি আবুল হাসনাত হাসু, সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য মো. শহীদুল ইসলাম ভুইয়া, মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মো. জহিরুল ইসলাম, কাউন্সিলর মো. আক্তার হোসেন মোল্লা,

মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য মো. সামসুদ্দীন ভুইয়া, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা মো. হাবিবুর রহমান, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান শাহীন, রূপগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মো. মাহবুবুর রহমান মেহের, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. নাইম ভুইয়া, যুবলীগ নেতা মো. আজাবুর রহমান, তারাবো পৌরসভা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. মেহদী হাসান বাবেল প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ