আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জে বন্দুক যুদ্ধে নিহত ১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাতনামা এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তিকে মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে র‌্যাব। শুক্রবার (২১ ফেব্রুয়ারী) রাত সাড়ে তিনটার দিকে উপজেলার কালনী এলাকায় তল্লাশিচৌকিতে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

বন্দুকযুদ্ধের তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন র‌্যাব-১ পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী। প্রথম আলোকে তিনি বলেন, গতকাল দিবাগত রাত সাড়ে তিনটার দিকে র‌্যাব-১ পূর্বাচল ক্যাম্পের সদস্যরা উপজেলার কালনী তল্লাশিচৌকিতে দায়িত্ব পালন করছিলেন। এ সময় একটি প্রাইভেট কারকে থামার সংকেত দিলে প্রাইভেটকারের ভেতর থেকে অজ্ঞাতনামা তিন ব্যক্তি র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‌্যাব পাল্টা গুলি ছুড়লে ওই তিনজনের একজন গুলিবিদ্ধ হন। অন্য দুজন পালিয়ে যান। গুলিবিদ্ধ অবস্থায় ওই ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

মেজর আব্দুল্লাহ আল মেহেদী বলেন, যেহেতু প্রাইভেট কার থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল ও অস্ত্র পাওয়া গেছে, তাই ধরে নেওয়া যায় নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী। মাদকের চালান পাচার করছিলেন তাঁরা। নিহত ব্যক্তির পরিচয় শনাক্ত করা যায়নি। বয়স আনুমানিক ৪০ বছর।

র‌্যাব জানিয়েছে, প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে দুইটি পিস্তল, দুইটি ম্যাগাজিন, সাতটি গুলি, ২৯৬ বোতল ফেনসিডিল ও পাঁচ কেজি গাঁজা জব্দ করা হয়।

র‌্যাব মরদেহটি রূপগঞ্জ থানা-পুলিশের কাছে হস্তান্তর করেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। এ বিষয়ে র‌্যাব বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে।

স্পন্সরেড আর্টিকেলঃ