আজ শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

না’গঞ্জে যুবদলের মিছিলে পুলিশের বাধা

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা যুব দলের সভাপতি মোশারফ হোসেন বলেছেন, এই অবৈধ সরকারের জন্য আতঙ্কের আরেক নাম বিএনপি। তারা গুম, খুন, মামলা হামলা, গ্রেফতার করেও বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাদের দাবিয়ে রাখতে পারেনি। দেশ ও দলের প্রয়োজনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সৈনিকরা কখনো পিছ পা হয়নি আগামীতেও হবে না। তাই নেতা কর্মীদেরকে কোন্ঠাশা করার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলার গ্রেফতারি পরোয়ানা জারী করে বৃথা চেষ্টা করে যাচ্ছে।

তিনি বলেন, দেশের মানুষের গণতন্ত্রকে উদ্ধার করতে হলে একটি গ্রহন যোগ্য নির্বাচন প্রয়োজন। অবৈধ সরকার জানে শুষ্ঠ নির্বাচন হলে তাদের অস্থিত্ব বিলিন হয়ে যাবে। যত বাধাই আসুক না কেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশে ফিরে যে কর্মসূচীর ঘোষনা দিবে আমরা সেই কর্মসূচী সফল করার জন্য আন্দোলন সংগ্রামে যাপিয়ে পরবো।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশে তিনি এ কথা বলেন। গতকাল মঙ্গলবার বাদ আছর জেলা যুবদলের সভাপতি মোশারফ এর নেতৃত্বে দেওভোগ ফজিলাতুন নেছা পার্ক সংলগ্ন এলাকায় এ কর্মসূচী পালন করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুব দলের সদস্য সাদেকুর রহমান, ফতুল্লা থানা যুব দল নেতা শহিদুল ইসলাম টিটু, সালাউদ্দিন আহম্মেদ, লাভলু হোসেন, নিজাম উদ্দিন, সাজাহান, মনির হোসেন, মুহাম¥দ আলী, আলমগীর, তারা মিয়া,রহিম, মোস্তাফিজ, সোনা মিয়া, জাকির হোসেন, আতাউর রহমান, আড়াই হাজার থানা যুবদল নেতা জুয়েল আহম্মেদ, আজহারুল ইসলাম বাবুল, জাকির হোসেন বাবু, নুর ইয়াছিন নোবেল, বাদশা মিয়া, রুপগঞ্জ থানা যুবদল নেতা  সালাউদ্দিন, বারেক মোল্লা, আব্দুর রাজ্জাক. জহির আহম্মেদ, শাহ-জাহান, সোনারগাঁ থানা যুবদল নেতা খোরশেদ, জাকির হোসেন, আতাউর রহমান, নিজাম উদ্দিন, নাজমুল প্রমূখ।

বক্তব্য শেষে দেওভোগ শুক্কুরকানী মসজিদের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে মরগ্যান বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে আসলে পুলিশের বাধার মোখে মিছিলটি পিছু হটতে বাধ্য হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ