আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নবী দাবীকারী চরমোনাই পীরের ফাঁসি চায় নতুনধারা বাংলাদেশ

নবী দাবীকারী চরমোনাই

নবী দাবীকারী চরমোনাই

নিজস্ব প্রতিবেদক:

নবী দাবীকারী চরমোনাই পীরের ফাঁসি চায় নতুনধারা বাংলাদেশ এনডিবি। নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার আহমেদুল কবীর খান, মহাসচিব চঞ্চল মেহমুদ কাশেম, ভাইস চেয়ারম্যান শেখ হাবিব খোকন, সিনিয়র যুগ্ম মহাসচিব মাহামুদ হাসান তাহের ও যুগ্ম মহাসচিব ইব্রাহিম খলিল প্রধান এক লিখিত বিবৃতিতে উল্লেখ করেন, গত ২০ জুলাই বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে ভাইরাল হওয়া একটি ভিডিও বার্তায় চরমোনাইর বর্তমান পীর বলেছেন, ‘নৌকায় ভোট দিলে শেখ হাসিনা, ধানের শীষে ভোট দিলে খালেদা জিয়া আর হাতপাখায় ভোট দিলে পাবেন আল্লাহর নবী।’

যেহেতু নৌকা শেখ হাসিনা, ধানের শীর্ষ খালেদা জিয়া আর হাতপাখা চরমোনাই পীরের প্রতিক, সেহেতু তাঁর বক্তব্যনুসারে নিজেকে নবী দাবীকরে ধর্মের চরম অবমাননা করেছেন। অনতিবিলম্বে সরকারীভাবে ধর্ম অবমাননা, নিজেকে নবী করার অপরাধে তাঁর ফাঁসি কার্যকর করতে হবে। যাতে করে আর কোন ব্যক্তি নবীর সাথে, ইসলামের সাথে ব্যবসায়িক বা রাজনৈতিক তুলনা না করতে পারে। একই সাথে নেতৃবৃন্দ বলেন, এইপীর নামক ভন্ড প্রতারক ধর্মব্যবসার রাজনীতি করায় আজ ইসলামের অবমাননাই শুধু নয় চরমভাবে বাংলাদেশে ইসলাম ধর্মের কর্মকান্ড বাঁধাগ্রস্থ হচ্ছে।

এই অবস্থা থেকে উত্তরণের জন্য নূন্যতম সাজা হিসেবে চরমোনাই পীরের ফাঁসি, শাসনতন্ত্র আন্দোলন সহ সকল ‘ইসলাম’ শব্দ ব্যবহারকারী রাজনৈতিক দলের নিবন্ধন বাতিল করতে হবে। তা না হলে সারাদেশে সত্যিকারের ধর্মভীরু মানুষদেরকে সাথে নিয়ে আন্দোলন গড়ে তোলা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ