আজ শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নতুন রূপেই শাবনূর আসবে চলচ্চিত্রের পর্দায়।

 

আবার চলচ্চিত্রে আসতে পারে অভিনেত্রী শাবনূর। এমন খবরে নড়েচড়ে বসেছেন শাবনূরের ভক্তরাও। কিন্তু অনেক দিন বড় পর্দা থেকে দূরে থাকা শাবনূর বেশ ‘মুটিয়ে’ গেছেন। এভাবেই কি পর্দায় হাজির হবেন, নাকি আগের মতো ‘ফিট’ শাবনূরকেই দেখবে সবাই!

এমন চিন্তায় যাদের ঘুম হারাম, তাদের জন্য সুখবর হলো, এরই মধ্যে নিজের ফিটনেস ঠিক করার যুদ্ধে নেমেছেন তিনি। তাই নতুন রূপেই শাবনূর আসবেন পর্দায়।

আর পর্দায় আসার আগে এখন থেকে শুরু হয়েছে শাবনূরের ‘ডায়েটিং’। চিকিৎসকদের সঙ্গে কথা বলে, তাঁর পরামর্শ অনুযায়ী নিজের খাদ্যতালিকা প্রস্তুত করেছেন।

নিয়ম মেনে তিনবেলা সেই খাবারগুলো খাচ্ছেন। শাবনূর বললেন, ‘আপাতত ভাত ও রুটি থেকে দূরে আছি। শুধু ভাত বললে ভুল হবে, যেসব খাবারে শর্করা আছে, সে রকম খাবার এড়িয়ে চলছি। আর ফাস্টফুড একেবারেই খাচ্ছি না।’

তাহলে শাবনূর নিয়মিত কী খাচ্ছেন? বললেন, ‘আমি সকালে সবজি খাই। কোনো দিন স্যুপ। দুপুরে এক টুকরো মাছ বা মুরগি। রাতে যথারীতি সবজি বা স্যুপ।’

এই হলো শাবনূরের প্রতিদিনের খাদ্যতালিকা। তবে কেউ শাবনূরের ডায়েট চার্ট ফলো করতে চাইলে পরামর্শ দিলেন সবজি ও স্যুপ যেন নিয়মিত খান। সঙ্গে ফলমূল। আর প্রতিদিন একটি ডিম খাওয়ার পরামর্শ দিলেন তিনি।

স্পন্সরেড আর্টিকেলঃ