আজ রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দৈনিক সংবাদচর্চার ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

দৈনিক সংবাদচর্চার



নিজস্ব প্রতিবেদক: দৈনিক সংবাদচর্চা অনলাইন ও পত্রিকার ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সংবাদচর্চার প্রকাশক ও সম্পাদক ও খান এন্টারপ্রাইজের স্বত্তাধীকারী মুন্না খান। পত্রিকা সত্য প্রকাশের জন্য সংগ্রাম করে যাচ্ছে।
গতকাল দুপুরে দৈনিক সংবাদচর্চার নারায়ণগঞ্জ কার্যালয়ে কেক কেটে বর্ষপূর্তি পালন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে মুন্না খান বলেন, দৈনিক সংবাদচর্চার ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই পত্রিকার সকল স্টাফ ও পাঠকদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমাদের পত্রিকা নারায়ণগঞ্জে ইতিমধ্যে ব্যাপক সারা পেয়েছে। আমি ব্যাক্তিগত ভাবে আশা করি, আমাদের সকল কর্মকান্ড অব্যাহত রাখতে পারলে ভবিষ্যতে আমরা আরও এগিয়ে যেতে পারবো। সকল স্টাফদের আমি বিশেষভাবে ধন্যবাদ জানাই এই কারনেই যে তারা অনেক প্ররিশ্রম করে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে আমাদের পত্রিকাটির মান অনেক বাড়িয়েছেন।
তিনি আরও বলেন, বর্তমানে দৈনিক সংবাদচর্চা নারায়ণগঞ্জ এডিশন প্রচার সংখ্যায় ৩য় স্থানে রয়েছে। আমি এটাও আশা করি যে, নারায়ণগঞ্জে দৈনিক সংবাদচর্চা পত্রিকা অতি শীঘ্রই প্রচার সংখ্যায় শীর্ষ স্থানে চলে আসবে। কারন আমার সকল স্টাফ সত্য সংবাদ প্রকাশ করার জন্য সবসময়ই কঠোর পরিশ্রম করে। তাই আমি দৈনিক সংবাদচর্চার সকল স্টাফদের দৃষ্টি আকর্ষন করে বলতে চাই, তারা যেন তাদের পরিশ্রমের ধারা সব সময়ই অব্যাহত রাখে। তাহলে আর আমাদের পেছনে ফিরে তাকাতে হবে না। আশা করি খুব কম সময়ের মধ্যেই আমরা নারায়ণগঞ্জে প্রচার সংখ্যায় ১ম স্থানে চলে আসবো ইনসাআল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন, দৈনিক সংবাদচর্চার বার্তা সম্পাদক শাহাদাৎ হোসেন ভুঁইয়া, ব্যবস্থাপনা সম্পাদক খালেদ আল-আমিন, সার্কুলেশন ম্যানেজার সজল মিয়া, বিজ্ঞাপন ব্যবস্থাপক মহসীন টিটু, নিজস্ব প্রতিবেদক মাইনুল হাসান রোমান, রূপগঞ্জ প্রেস ক্লাবের সদস্য ও নিজস্ব প্রতিবেদক আল-আমিন মিন্টু, শহর প্রতিবেদক সৈয়দ মো. রিফাত, নিজস্ব প্রতিবেদক শিপন মীর, মো. আমিন, একুশে টেলিভিশনের রবিউল ইসলাম, সংবাদ প্রতিদিনের জেলা প্রতিনিধি ও নারায়ণগঞ্জ সংবাদের সম্পাদক এবং সিটি প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান কাউসার, নিউজ প্রাচ্যোর ডান্ডির প্রধান নির্বাহী কর্মকর্তা সজল রায় ও আমাদের কণ্ঠের সহ সম্পাদক হাবিবুর রহমান প্রমূখ।

স্পন্সরেড আর্টিকেলঃ