আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দেশে একনায়কতন্ত্র শাসন প্রতিষ্ঠা করেছেঃ চরমোনাই পীর

সংবাদচর্চা অনলাইনঃ

চরমোনাই পীর সাহেব মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেছেন, আওয়ামীলীগ সরকার জনগণের ভোটাধিকার, বাক-স্বাধীনতা কেড়ে নিয়ে দেশে একনায়কতন্ত্র শাসন প্রতিষ্ঠা করেছে এবং বিরোধীদলকে দমনের জন্য অত্যাচার, নির্যাতন অব্যাহত ও গণমাধ্যমের স্বাধীনতা ছিনিয়ে নিয়েছে।  বলে মন্তব্য করেছেন


রোববার ১৭ই জানুয়ারী সকাল ১০টায় সোনারগাঁ‌য়ের কাঁচপুরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার “জেলা সম্মেলন ২০২১” তিনি এ মন্তব্য করেন।

সম্মেলন শেষে পীর চরমোনাই ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার ২০২১ সেশনের নতুন কমিটি ঘোষণা করেন। সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান, সহ-সভাপতি  আব্দুল হান্নান ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ আনোয়ার হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেন, গণতন্ত্রের প্রাথমিক শর্ত হচ্ছে ভোটাধিকার। কিন্তু এই সরকার মানুষের সেই অধিকার কেড়ে নিয়েছে। এখন নির্বাচনের নামে প্রহসন চলছে। স্থানীয় সরকার নির্বাচন আর সিলেকশনের মধ্যে কোনও পার্থক্য নেই।

এটা করার একমাত্র লক্ষ্য হচ্ছে উন্নয়নের নামে লুটপাট ক্ষমতার তলা পর্যন্ত বিস্তৃত করা। এই সরকার সব সাংবিধানিক প্রতিষ্ঠানকে দলীয় প্রতিষ্ঠানে পরিণত করেছে। দেশে এখন ভোটাধিকার, বাক-স্বাধীনতা, গণমাধ্যমের স্বাধীনতা নেই। নেই আইনের শাসন। দেশে আছে শুধু স্বৈরাচারী শাসনব্যবস্থা, গুপ্তহত্যা ও নির্যাতন। জনগণের অধিকার ও কষ্টার্জিত গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে আওয়ামী লীগ। এখন সময় এসেছে ঐক্যবদ্ধভাবে এই অপশাসনের বিরুদ্ধে লড়াই করার।


বিশেষ অতিথির বক্তব‌্য রা‌খেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ ইউনুছ আহমদ। প্রধান বক্তা হি‌সে‌বে বক্তব্য রা‌খেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সভাপতি নূরুল করীম আকরাম।


এসময় আরও বক্তব‌্য রা‌খেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ  নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা আনোয়ার হোসেন জিহাদী, ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সভাপ‌তি শিব্বির আহমাদ ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ সারোয়ার।


সম্মেলনে আরও উপস্থিত ছিলেন,  ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সেক্রেটারী মাওলানা শাহ আলম কাঁচপুরী, দ্বীনী সংগঠন নারায়ণগঞ্জ জেলার ছদর মুফতী মাসুম বিল্লাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা জাহাঙ্গীর কবীর, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলনা শফিকুল ইসলাম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি আব্দুল্লাহ মুহাম্মদ হাসান, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আনোয়ার হোসেনসহ প্রমুখ নেতৃবৃন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ