আজ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দেশবাসীর দোয়ায় বেঁচে ফিরে এসেছি: আইভী

দেশবাসীর দোয়ায় বেঁচে

দেশবাসীর দোয়ায় বেঁচে

 

নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জবাসীসহ দেশবাসীর দোয়ায় বেঁচে ফিরে এসেছি মন্তব্য করে সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, নগরীর ফুটপাত দখলের ব্যাপারটি দুঃখজনক ঘটনা। আমি এর পুনরাবৃত্তি করতে চাই না। তারপরেও কিছু কথা বলতে হয়। যেভাবে আমার লোকজনগুলিকে ঢিল খেয়ে মাথা ফাটাতে হয়েছে। এমন কেউ নাই যে আমার সাথে সেদিন গিয়েছিল আর আহত হয় নাই। সাংবাদিক ভাইদের সুবাদে আমরা পরবর্তীতে ইউটিউবে দেখতে পেয়েছি, কিভাবে আমি সেদিন পড়ে গিয়েছিলাম। সেদিন কার কি ভূমিকা ছিল সবাই দেখেছি আর বলার দরকার নাই। শুধু এতোটুকু বলবো, নারায়ণগঞ্জবাসী নয়, সমগ্র বাংলাদেশের মানুষের দোয়ার সুবাদে আমি সেদিন সেখান থেকে বেঁচে ফিরে এসেছি।
মেয়র আরও বলেন, আমাদের নিয়ত কিন্তু একদম সহি ছিল। আমরা ফুটপাত দিয়ে শান্তিমতো হেটে যাবো। ফুটপাতে মানুষের হাটার অধিকার আছে, এটাই ছিল আমাদের মূল লক্ষ্য। কিন্তু সেখানে হাটা তো দূরের কথা, আমাদের উপর যেভাবে আক্রমন হলো সেটা খুবই ন্যাক্কারজনক ও দুঃখজনক ঘটনা। এবং যারা আমাদের উপর হামলা করলো তারাই আবার বুক ফুলিয়ে শহরের মধ্যে হাটে।
মেয়র বলেন, আমি চাইলে অনেক কিছুই করতে পারি কিন্তু করি না। আমি শান্তি প্রিয় মানুষ। শান্তির মাধ্যমেই সবকিছু সমাধান করতে চাই। আশা করি, শহরের মানুষ আপনারা সোচ্চার হবেন। আপনাদের ফুটপাত দিয়ে আপনারা হাটবেন। নাগরিক কমিটি আছেন, সাংস্কৃতিক লোকজন আছেন এবং সাধারণ মানুষ মিলে এ ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।
বুধবার (১৮ জুলাই) সকাল ১১টায় নগরভবনে আয়োজিত জনতার মুখোমুখি সিটি কর্পোরেশন অনুষ্ঠানে প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এফ এম এহতেশামূল হক, প্যানেল মেয়র-১ আফরোজা হাসান বিভা প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ