আজ মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দূর্গা পূজা উপলক্ষে বেড়া-সাথিয়াবাসিকে অধ্যাপক আবু সাইয়িদের শুভেচ্ছা

দূর্গা পূজা উপলক্ষে বেড়া-সাথিয়াবাসিকে

দূর্গা পূজা উপলক্ষে বেড়া-সাথিয়াবাসিকে

নবকুমার: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বেড়া -সাথিয়ায় হিন্দু ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক তথ্য প্রতিমন্ত্রী অধ্যাপক ড. আবু সাইয়িদ । তিনি হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসবের সফলতা কামনা করেছেন।

গতকাল এক শুভেচ্ছা বার্তায় পাবনা ১ আসনের সাবেক এমপি অধ্যাপক ড. আবু সাইয়িদ বলেন, ধর্ম যার যার উৎসব সবার। “শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি বেড়া সাথিয়ার হিন্দু সম্প্রদায়ের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

তিনি বলেন, “বাংলাদেশ ধর্ম-বর্ণনির্বিশেষে সব মানুষের নিরাপদ আবাসভূমি। সংবিধানে সব ধর্ম ও বর্ণের মানুষের অধিকার সুনিশ্চিত করা হয়েছে। সকলে মিলে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছি। এই দেশ আমাদের সকলের। যারা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকরে তাদেরকে আগামী নির্বাচনে বর্জন করতে হবে।

“আমার প্রত্যাশা, বাঙালির হাজার বছরের ঐতিহ্য সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে সক্ষম হব।”

স্পন্সরেড আর্টিকেলঃ