আজ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দুর্নীতির বিরুদ্ধে ভোটে বিপ্লব হবে: কাদের

দুর্নীতির বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দুর্নীতি ও সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে ভোট বিপ্লব হবে। যারা সন্ত্রাস-দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে চায় তাদের বাংলাদেশের মানুষ ভোট দেবে না।

শুক্রবার সকালে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের ফেনীর দাগনভূঞাঁর জয়লষ্কর বিজিবি ক্যাম্পের সামনে সড়ক সংস্কারের কাজ পরিদর্শন করতে এসে তিনি এ কথা বলেন।

বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রতি ইঙ্গিত দিয়ে কাদের বলেন, যারা বাংলাদেশকে পাকিস্তানি ভাবধারায় নিয়ে যেতে চায় তাদের অপচেষ্টাকে বাংলাদেশের মানুষ ভোট বিপ্লবের মাধ্যমে রুখে দেবে। আমার বিশ্বাস একটা উৎসবমুখর নির্বাচন অবাধ ও সুষ্ঠু নির্বাচন হবে। ভোট কেন্দ্র পাহারার নামে কেউ যদি বিশৃঙ্খলা করতে চায় তাহলে তা কঠোর হাতে মোকাবেলা করা হবে। দেশে বেশির ভাগ আসনে জনগণ আমাদের বিপুল ভোটে বিজয়ী করবে। 

নির্বাচনে ভারতের ভূমিকার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বাংলাদেশের নির্বাচন প্রক্রিয়ায় ভারতের কোনো হস্তক্ষেপ আছে বলে আমার জানা নেই।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ফেনী সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহিদ হোসেন, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জয়লষ্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মিলনসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

স্পন্সরেড আর্টিকেলঃ