আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দলিত সম্প্রদায় খোরশেদের উপহার পেল

নিজস্ব প্রতিবেদক:

হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। এসময় প্রায় ৬০টি পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। এ ছাড়াও তাদের পূজা উদযাপনে আর্থিকসহ সামগ্রিক সহযোগিতা করছেন তিনি।

শনিবার (১ অক্টোবর) বিকেলে শহরের মুচিপাড়া এলাকার রবিদাস পাড়া পূজা মন্ডপে উপহার সামগ্রী বিতরণ করেন খোরশেদ। এবারই প্রথম দলিত সম্প্রদায়ের উদ্যোগে এখানে নিজস্ব পূজা মন্ডপে পূজা উদযাপন করছেন তারা।
এসময় খোরশেদ বলেন, আমার অনুরোধ থাকবে আপনারা সবাই শান্তি শৃঙ্খলা রক্ষা করে আমাদের সরকারি যে সকল বিধিনিষেধ আছে সেগুলো রক্ষা করে আপনারা আনন্দ উৎসবে অংশ নিবেন।

তিনি আরও বলেন, আবারও করোনার প্রকোপ বাড়ছে। যদিও সেটা ছোট আকারে। তবুও আমাদের সচেতন থাকতে হবে। আমরা যখন প্রতিমা দর্শনে বিভিন্ন মন্ডপে যাবো তখন অবশ্যই মাস্ক ব্যবহার করবো।
এসময় উপস্থিত ছিলেন রামকৃষ্ণ মিশনের প্রধান তিলক মহারাজ। তিনি খোরশেদের প্রশংসা করে বলেন, আজ থেকে ষষ্ঠী শুরু। আজকে এখানে আমরা আমাদের বিশ্বব্যাপী পরিচিত খোরশেদ ভাইয়ের উপস্থিতিতে আমরা আমাদের পূজার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করতে যাচ্ছি। আমাদের দূর্গা পূজাসুন্দর ভাবে উদযাপিত হোক। এটাই আমার কামনা।

এসময় উপস্থিত ছিলেন পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সাধু নাগ প্রসাদসহ পূজা উদযাপন কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ