আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দক্ষিণ সানারপাড় কিশোরের লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জের দক্ষিণসানারপাড় এলাকায় এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৮ আগস্ট) তার লাশ উদ্ধার করে পুলিশ। প্রাথমিক ভাবে জানা গেছে সে  স্মার্ট ফোন না পেয়ে আত্মহত্যা করেছে।

বুধবার দুপুরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

এ বিষয়ে ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক জানায়, এক কিশোরের আত্মহত্যার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। ঘটনাস্থলে গিয়ে ওই কিশোরের পরিবারের সাথে কথা বলে জানতে পারি নূর আমিন তার মায়ের কাছে একটি স্মার্ট ফোন কেনার বায়না করেছিলো। তার মা স্মার্ট ফোন কিনে দিতে অপারগতা প্রকাশ করে। এতে নূর আমিন তার মায়ের সাথে অভিমান করে। সে নিজেও ঢাকার যাত্রাবারিতে একটি বেকারিতে কাজ করতো বলে জানায় তার পরিবার। কিন্তু বুধবার সে আর কাজে যায়নি মন খারাপ করে।

তিনি আরও জানান, বুধবার সকালে পরিবারের অন্য সদস্যরা সবার কর্মস্থলে চলে গেলে নূর আমিন একাই বাড়িতে থেকে যায়। পরে দুপুরে মধ্যাহ্নভোজনের বিরতিতে সবাই বাড়িতে এসে দেখে ঘর ভেতর থেকে আটকানো। অনেক ডাকাডাকি ও ধাক্কাধাক্কির পরেও দরজা খুলে না সে। পরে ঘরের পিছনে গিয়ে জানালা দিয়ে দেখা যায় সে ফ্যানের সাথে গার্মেন্টের ফিতা পেচিয়ে ঝুলে আছে। পরে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে তার লাশ উদ্ধার করা হয়।

নূর আমিন পঞ্চগড় জেলার পুকুরডাঙ্গা আমবাড়ি এলাকার দুলাল হোসেনের ছেলে। তারা দক্ষিণ সানাড়পারের আফরোজার বাড়ির ভাড়াটিয়া ছিলো।

স্পন্সরেড আর্টিকেলঃ