আজ বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

থেমে নেই মন্ত্রী

সংবাদচর্চা রিপোর্ট:

থেমে নেই রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীক, এমপি। আওয়ামী লীগের জয়ের ধারা অব্যাহত রাখতে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন তিনি। গতকাল তিনি তারাব পৌরসভার ৯ নং ওয়ার্ডে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন। তরুণ ভোটারদের নৌকায় আকৃষ্ট করতে মন্ত্রী তরুণদের সাথে কথা বলেন।

গণসংযোগে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক গত ১৪ বছরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের করা উন্নয়ন জনগণকে স্মরণ করিয়ে দিয়ে তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে ভোট দিয়ে আবার প্রধানমন্ত্রী করলে আপনারা আরও বেশি উন্নয়ন পাবেন। সকল ক্ষেত্রে দেশ এখন এগিয়ে যাচ্ছে। বিরোধী দলের কথা কেউ বিশ^াস করবেন না। তারা ক্ষমতায় যাওয়ার জন্য মিথ্যাচার করছে। সবাই উন্নয়ন দেখে ভোট দেবেন। বিএনপি যতবার ক্ষমতায় ছিলো ততবার তারা লুটপাট করে গেছে। তারা উন্নয়ন করেনি। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ঠেকাতে তারা এখন ষড়যন্ত্র করছে। আপনারা সাবধান থাকবেন। কোন অপশক্তিকে ভোট দেবেন না। সবাই মনে রাখবেন শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে দেশের উন্নয়ন পিছিয়ে যাবে।

এসময় মন্ত্রী এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীদের খোঁজ খবর নেন। এছাড়া বিভিন্ন ব্যবসায়ী ও শ্রমজীবীদের সাথে কথা বলেন তিনি।

এসময় কাউন্সিলর আতিকুল ইসলাম, আনোয়ার হোসেন, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ