আজ মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তেতুলিয়া উপজেলা বি এন পি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাত ৯ টায় তেতুলিয়া উপজেলা বি এন পি ও অংগ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয় । উপজেলা বি এন পির সভাপতি মোহসীন আলীর সভাপতিত্বে  আলোচনা শুরু হয়। সভায় বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য ব্যারিস্টার জমির উদ্দীন সরকার, বিএনপি চেয়ারপার্সন এর অন্যতম উপদেষ্টা এ্যাড. তৈমূর আলম খন্দকার উক্ত সভায় উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে  সাবেক স্পীকার ও বিএন পির স্থায়ী কমিটির অন্যতম সদস্য ব্যারিষ্টার জমির উদ্দীন সরকার বলেন যে বি এন পি জনগনের দল যার প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। জিয়া জীবিত অবস্থায় তেতুলিয়ার এই ডাকবাংলোতে  দুইবার অবস্থান করে জনগনের সাথে নিজেকে সম্পৃক্ত করেছেন। শহীদ জিয়া টেকনাফ থেকে তেতুলিয়ার জনগকে সম্পৃকত করে বি এন পি কে গঠন করেছেন। ফলে শত র্নিযাতন নিপিরন করে  বিএনপি কে নিঃশেষ করা যাবে না। তৈমূর আলম খন্দকার এর সফর সংগী ছিলেন।

অনুষ্ঠানে চেয়ারপার্সনের  উপদেষ্টা জনাব এডঃ তৈমূর আলম খনদকার বলেন যে দেশের এই সংকট মূহুরতে দেশনেত্রী বেগম খালেদা জীয়া সরকার ছারা অন্য কোন বিকল্প নাই। এইজন্য আমরা যে যেই অবস্থায় আছি সে অবস্থাতাতে জনগন কে সম্পৃক্ত করে দেশ নেত্রী বেগম খালেদা জীয়া যে আন্দলন সংগ্রামের ডাক দিবেন তা সফল করতে হবে। তিনি আরো বলেন যে সরকার দেশকে দেউলিয়া করে দিয়েছে এই অবস্থা আর চলতে দেওয়া যায় না। জনগন এই দেশের মালিক জনগনের নিকট সকল ক্ষমতা ফিরিয়ে দেওয়ার জন্য একমাত্র অবলম্বন বর্তমানে বি এন পি।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন আলহাজ্ব ফরহাদ হোসেন আজাদ সদস্য জাতীয় র্নিবাহী কমিটি, আব্দুল মজিদ ভারপাপ্ত সাধারন সম্পাদক পঞ্চগড় জেলা বিএনপি, জনাব রেজাউল করিম শাহীন সাধারন সম্পাদক তেতুলিয়া উপজেলা বি এন পি ও চেয়ারম্যান তেতুলিয়া উপজেলা, শাহাদত হোসেন রনজু সিঃ সহ সভাপতি উপজেলা বি এন পি, আবু সাঈদ মিয়া সাংগঠনিক সম্পাদক উপজেলা বিএনপি, আবু নোমান আহম্মেদ এনাম সভাপতি তেতুলিয়া উপজেলা বিএনপি, সাইদুর রহমান বাবুল সহ সভাপতি উপজেলা যুবদল, খন্দকার আবু সালেহ ইমরান সভাপতি উপজেলা ছাত্রদল, মোঃ মাসুদ আল করীম সভাপতি সেচ্ছাসেবক দল উপজেলা, সুতানা রাজিয়া মহিলা ভাইস চপয়াম্যান তুতুলিয়া উপজেলা, নারায়নগনজ জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আঃ হালিম, মোঃ ইদ্রিস আলী সভাপতি রূপগঞ্জ উপজেলা শ্রমিকদল, উপজেলা সেচ্ছাসেবকদল নেতা আফজাল হোসেন আজাদ, এ্যা. ওমর ফারুক নয়ন, জাকির মেম্বার, ফজলু মিয়া, মকবুল হোসেন , মোঃ সুমন ,খন্দকার আলাল।

স্পন্সরেড আর্টিকেলঃ